১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জিম্বাবুয়ে ফ্র্যাঞ্চাইজি বোল্টসে রিশাদ

-

বিশ্বকাপে বাজিমাত করেছেন রিশাদ হোসেন। তার সুফল মিলছে একের পর এক। কানাডার গ্লোবাল টি-২০ লিগের দলে ডাক পেয়েছিলেন এই লেগ স্পিনার। কিছু দিন আগে তাকে দলে নিয়েছে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ দল। এবার জিম্বাবুয়ের টি-টেন লিগের দলে ডাক পেলেন রিশাদ। ছয় দলের টুর্নামেন্টে হারারেতে দাসুন শানাকা, জিমি নিশাম, কেনার লুইসদের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে খেলা তারকারা আছেন। আগামী ২১ সেপ্টেম্বর টুর্নামেন্টটি শুরু হয়ে শেষ হবে ২৯ সেপ্টেম্বর। জিম আফ্রো টি-টেনের দল হারারে বোল্টস স্পিনার রিশাদকে সরাসরি চুক্তিতে টেনেছে। লিগের নিলাম হবে আজ। তার আগে সরাসরি চুক্তিতে দল পাওয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে জিম আফ্রো টি-টেনের দলগুলো।

ওই সময় ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। টেস্ট দলে না থাকায় জিম্বাবুয়ের টুর্নামেন্টে খেলতে বাধা নেই রিশাদের। এখানে খেলে ভারতের টি-২০ সিরিজের জন্য দলে যোগ দিতে পারবেন। তবে খেলার জন্য বিসিবির ছাড়পত্রের অপেক্ষায় থাকতে হবে রিশাদকে। এর আগে কানাডার গ্লোবাল টি-২০ লিগে টরোন্টো ন্যাশনালসের হয়ে খেলার সুযোগ ছিল বিশ্বকাপে ১৪ থউইকেট নেয়া লেগস্পিনারের। কিন্তু ভিসা জটিলতায় যেতে পারেননি। এর আগে জিম্বাবুয়ের টুর্নামেন্টটিতে জোবার্গ বাফেলোজের হয়ে মুশফিক ও তাসকিন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল