১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিকেএসপির দুই কোচকে শাস্তি

-

বয়স জালিয়াতি করে খেলানোর অভিযোগে যুক্ত থাকায় তদন্ত শেষে দুই ফুটবল কোচকে শাস্তি দিলো বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। কোচ শাহিনুর ও রবিউলকে চাকরির বর্তমান বেতন গ্রেডের স্কেল অবনমন করা হয়। জুনিয়র কোচ রবিউলকে সর্বনিম্ন স্কেলে নামিয়ে আনা হয়েছে।
গত বছর ডিসেম্বরে অনুষ্ঠিত হয় তৃতীয় বিভাগ ফুটবল লিগ। ওই লিগে চকবাজার কিংসকে নাম পরিবর্তন করে নিজেদের তিনজন খেলোয়াড় দিয়েছিলেন সংস্থাটির দুই কোচ শাহিনুর ও রবিউল। পরে ওই তিনজনই আবার দ্বিতীয় বিভাগ লিগে খেলেছে বিকেএসপির হয়ে। বিষয়টি প্রমাণিত হওয়ায় বিকেএসপিকে এক বছরের জন্য নিষিদ্ধ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।
অবশ্য বিকেএসপি প্রতিষ্ঠান হিসেবে এমন জালিয়াতির সঙ্গে যুক্ত নয় এই যুক্তিতে আপিল করলে বাফুফে শাস্তি বাতিল করে। পরে অভ্যন্তরীণ তদন্তে নেমে দুই কোচকে শাস্তি দেয়।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল