০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্যারিসের আবহাওয়ায় সমস্যা সাগরের

-

প্যারিস অলিম্পিকে অংশ নেয়া বাংলাদেশের পাঁচ ক্রীড়াবিদের মধ্যে ব্যতিক্রম সাগর ইসলাম। তিনি কোয়ালিফাই করেই এবারের অলিম্পিকে অংশ নেয়ার টিকিট পান। পরশু আরচারির রিকার্ভ ইভেন্টের পুরুষ এককের র্যাংকিং রাউন্ড দিয়ে শুরু হয়ে বাংলাদেশের এবারের অলিম্পিক গেমস। এতে ৭২টি তীর ছুড়ে ৬৪ জনের মধ্যে ৪৫তম হন সাগর। তার স্কোর ছিল ৬৫৩। তবে স্কোর আরো ভালো হতো যদি তিনি মাঝে একটি শটে খারাপ না করতেন; যে কারণে ৩০ জুলাই ইলিমিনেশন রাউন্ডে তাকে ১/৩২-এর খেলায় মোকাবেলা করতে হচ্ছে ২০২১ টোকিও অলিম্পিক গেমসে রৌপ্যজয়ী ইতালির মাউরো নেসপলিকে। পরশু র্যাংকিং রাউন্ডে তিনি ৬৭০ স্কোর করে হয়েছেন ২০তম। দক্ষিণ কোরিয়ান কিম উজিন ৬৮৬ স্কোর করে প্রথম হন।
ম্যাচ শেষে সাগর জানান, প্যারিসের আবহাওয়া একটি অন্যরকম। তাই সব সময়ই তীরের ওপর নিয়ন্ত্রণ রাখা সম্ভব হয়নি। সঠিক নিশানায় তীর ছোড়ার কঠিন হয়ে যায়। একটি শট বাজে হলেই পিছিয়ে পড়তে হয়।
উল্লেখ্য গতকাল গেমসের মার্চ পাস্টে বাংলাদেশের পতাকা বহন করেন সাগর।

 


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল