১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্যারিসের আবহাওয়ায় সমস্যা সাগরের

-

প্যারিস অলিম্পিকে অংশ নেয়া বাংলাদেশের পাঁচ ক্রীড়াবিদের মধ্যে ব্যতিক্রম সাগর ইসলাম। তিনি কোয়ালিফাই করেই এবারের অলিম্পিকে অংশ নেয়ার টিকিট পান। পরশু আরচারির রিকার্ভ ইভেন্টের পুরুষ এককের র্যাংকিং রাউন্ড দিয়ে শুরু হয়ে বাংলাদেশের এবারের অলিম্পিক গেমস। এতে ৭২টি তীর ছুড়ে ৬৪ জনের মধ্যে ৪৫তম হন সাগর। তার স্কোর ছিল ৬৫৩। তবে স্কোর আরো ভালো হতো যদি তিনি মাঝে একটি শটে খারাপ না করতেন; যে কারণে ৩০ জুলাই ইলিমিনেশন রাউন্ডে তাকে ১/৩২-এর খেলায় মোকাবেলা করতে হচ্ছে ২০২১ টোকিও অলিম্পিক গেমসে রৌপ্যজয়ী ইতালির মাউরো নেসপলিকে। পরশু র্যাংকিং রাউন্ডে তিনি ৬৭০ স্কোর করে হয়েছেন ২০তম। দক্ষিণ কোরিয়ান কিম উজিন ৬৮৬ স্কোর করে প্রথম হন।
ম্যাচ শেষে সাগর জানান, প্যারিসের আবহাওয়া একটি অন্যরকম। তাই সব সময়ই তীরের ওপর নিয়ন্ত্রণ রাখা সম্ভব হয়নি। সঠিক নিশানায় তীর ছোড়ার কঠিন হয়ে যায়। একটি শট বাজে হলেই পিছিয়ে পড়তে হয়।
উল্লেখ্য গতকাল গেমসের মার্চ পাস্টে বাংলাদেশের পতাকা বহন করেন সাগর।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল