০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রথম দিনে ২৫৮ রানে অলআউট এইচপি

-

পাকিস্তান শাহিনস দলের বিপক্ষে দ্বিতীয় চারদিনের ম্যাচেও বড় স্কোর গড়তে পারেনি বাংলাদেশ এইচপি দল। ২৫৮ রানে অলআউট হয়েছে তারা। ফিফটি পার করলেও ইনিংস বড় করতে পারলেন না মাহমুদুল হাসান জয়। হাফ সেঞ্চুরি পেয়েছেন আগের ম্যাচে ফিফটি করা আইচ মোল্লা। দ্বিতীয় চারদিনের ম্যাচের প্রথম দিনেই শেষ হয়েছে বাংলাদেশ এইচপি দলের প্রথম ইনিংস। ৯০ বলে ৬৯ রান করে আউট হয়েছেন অধিনায়ক জয়। আইচের ব্যাট থেকে এসেছে ৮০ বলে ৫৫। এরপর ব্যাটিংয়ে নেমে দিন শেষ ২ উইকেটে ৩৯ রান করেছে পাকিস্তান শাহিনস। দু’টি উইকেটই নেন পেসার রিপন মন্ডল। দুই দলের প্রথম চার দিনের ম্যাচটিতে পাকিস্তানিরা জিতেছিল ১৪৮ রানে।

অস্ট্রেলিয়ার ডারউইনের মারারা ওভালে গতকাল টস হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। পারভেজ হোসেন ইমন বাউন্ডারি দিয়ে শুরু করে ইনিংসের। ৪ রানে সাদমান আউট হলে ১৬ রানেই ভাঙে উদ্বোধনী জুটি। ৩০ করেন পারভেজ। পঞ্চম উইকেটে অর্ধশত রানের জুটি গড়েন জয় ও আইচ মোল্লা। এ জুটি থামে ৫৪ রানে। ৮ চার ও ১ ছক্কার ইনিংস খেলে জয় ফিরতি ক্যাচ দেন কাশিফ আলিকে। ফিফটি করার পর ইনিংস আর বড় করতে পারেনি আইচও। বিদায় নেন কামরান গুলামের বাঁহাতি স্পিনে। আইচের বিদায়ের পর শূন্যতে রান আউট হয়ে ফেরেন হাসান মুরাদ।
এরপর রেজাউর রহমান রাজাকে নিয়ে কিছুট লড়াই করেন কিপার মাহিদুল ইসলাম অঙ্কন। অষ্টম উইকেটে দুজনে যোগ করেন ৪৬ রান।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল