০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

স্ট্রোক করেছেন সাবেক ক্রিকেটার নাফিস

-

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ব্যাটসম্যান ও জাতীয় দলের লজিস্টিকস ম্যানেজার নাফিস ইকবাল গুরুতর অসুস্থ। দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবালের বড় ভাই নাফিস। বন্দরনগরীতে নিজের বাসায় গতকাল ভোরে অসুস্থ হলে সেখানে পরীক্ষায় স্ট্রোকের বিষয়টি নিশ্চিত হয়। পরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। নাফিসের নিকটাত্মীয় এ তথ্য নিশ্চিত করেছেন।
‘কয়েক দিন ধরে মাথা ব্যথার জন্য চিকিৎসাধীন ছিলেন নাফিস। ভোর ৪টার দিকে তিনি অসুস্থবোধ করায় সাথে সাথে তাকে বেসরকারি এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা সিটি স্ক্যান করে তার ব্রেইন স্ট্রোকের বিষয়টি জানান।’
দুপুরে উন্নত চিকিৎসার জন্য নাফিসকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। ঢাকায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ভর্তি করা হবে।
৩৯ বছর বয়সী নাফিস জাতীয় দলের হয়ে খেলেছেন ১১ টেস্ট ও ১৬ ওয়ানডে ম্যাচ। ২০০৫ সালে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়ের পথে দারুণ এক সেঞ্চুরি করেছিলেন সেই সময়ের তরুণ ওপেনার। একই বছর কার্ডিফে অস্ট্রেলিয়াকে হারানো ওয়ানডেতেও ছিলেন তিনি।
বগুড়ায় ২০০৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেন নাফিস। মূলত চোটের কারণে দীর্ঘায়িত হয়নি তার আন্তর্জাতিক অধ্যায়। ২০১৮ পর্যন্ত দেশের ঘরোয়া ক্রিকেটে খেলেন তিনি।


আরো সংবাদ



premium cement
নতুন বিপ্লবকে মানুষের সত্যিকারের মুক্তির বিপ্লবে পরিণত করতে হবে : সেলিম উদ্দিন বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ আগামী দিনে দেশে নেতৃত্বে দিবে ইসলামী ছাত্রশিবির : আব্দুর জাব্বার আশুলিয়ায় কাজে ফিরেছে পোশাক কারখানার শ্রমিকরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ৪ বাংলাদেশী আটক চকরিয়ায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাইক আরোহী শিক্ষার্থী নিহত সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, শহরজুড়ে জলাবদ্ধতা দোয়ারাবাজারে ৩ আ’লীগ নেতা গ্রেফতার ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা

সকল