০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

৩ সাবেক ক্রিকেটার বিসিবির কোচ

-

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালনা পর্ষদের সবশেষ সভায় বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ, তুষার ইমরান ও তারেক আজিজকে বিসিবির কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। রাজিন ও তুষার ব্যাটিং কোচ, পেস বোলিং কোচ হিসেবে কাজ করবেন তারেক। বাংলাদেশ ক্রিকেটের শীর্ষ পর্যায়ে স্থানীয় কোচের সংখ্যা বাড়ানোর চেষ্টায় এই তিনজনকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি।
দিনপ্রতি সাড়ে সাত হাজার টাকা বেতন হিসেবে সাবেক অধিনায়ক রাজিনের সাথে তিন মাসের চুক্তি বিসিবির। বাংলাদেশের হয়ে ২৪টি টেস্ট ও ৪৩টি ওয়ানডে খেলা রাজিনের সাথে দীর্ঘমেয়াদি চুক্তিই করতে চেয়েছিল বিসিবি। কিন্তু ব্যক্তিগত কারণে তিনি লম্বা সময়ের জন্য চুক্তিতে যাননি।
তুষার ও তারেকের সাথে তিন বছরের চুক্তি করেছে বিসিবি। প্রতি মাসে এক লাখ ৩০ হাজার টাকা করে বেতন পাবেন দু’জনেই। দু’জনই শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছেন। এবার এলেন বিসিবির কোচিং প্যানেলে।
রাজিনের মতো তারেকও এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন। গত ২২ জুন থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে পেসারদের সাথে কাজ করছেন দেশের হয়ে তিনটি টেস্ট ও ১০টি ওয়ানডে খেলা এই সাবেক ক্রিকেটার।
এ ছাড়া মাসে ৬০ হাজার টাকা বেতনে বয়সভিত্তিক ক্রিকেটের নির্বাচক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে নাদিফ চৌধুরীকে।


আরো সংবাদ



premium cement