২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

রোনালদোর গোলে আল নাসেরের রোমাঞ্চকর জয়

-

নাটকীয়তায় ভরপুর এক ম্যাচের সাক্ষী হলো আল নাসের। গত পরশু সৌদি প্রোলিগে আল শাবাবের বিপক্ষে ম্যাচটি ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জিতেছে ২-১ গোলে। এমেরিক লাপার্তার গোলে জয়ের পথেই ছিল আল নাসের। ম্যাচের শেষ মুহূর্তে আত্মঘাতী গোল হজম করার পর যোগ করা সময়ে পেনাল্টিতে রোনালদোর গোল। তবে নাটকীয়তার মাত্রা ছাড়িয়ে যায় যোগ করা সময়ের ১৩ মিনিটে আল শাবাব পেনাল্টি মিস করে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া করলে।
প্রতিপক্ষের মাঠে আক্রমণে এগিয়ে ছিল আল নাসেরই। তবে স্বাগতিক আল শাবাবও ছেড়ে কথা বলেনি। আক্রমণ-প্রতিআক্রমণের ম্যাচে দুই দলই গোলমুখে কয়েকবার শট নেয়। তবে গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। ৬৯ মিনিটে কর্নার থেকে বাঁ পায়ের দুর্দন্ত ভলিতে আল নাসেরকে এগিয়ে দেন লাপার্তা। নাটকিয়তার শুরুটা হয় ৯০ মিনিটে আল নাসের মিডফিল্ডারের এক আত্মঘাতী গোলে। বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই পাঠিয়ে দেন তিনি।
নির্ধারিত সময়ের পর যোগ করা সময়ের ৭ মিনিটে আল শাবাবের ডিফেন্ডার নিজেদের বক্সে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে বল জালে জড়াতে কোনো ভুল করেননি রোনালদো। তবে সেখানেই শেষ নয়, যোগ করা সময়ের দ্বাদশ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আল নাসেরের মোহামেদ সিমাকন সাথে পেনাল্টি পায় আল শাবাব। কিন্তু গোলপোস্টে বল মেরে দলকে সমতায় ফেরাতে ব্যর্থ হন আব্দেররাজাক হামাদাল্লাহ।
রোমাঞ্চকর এই জয়ের পর সামাজিকমাধ্যমে ম্যাচের একাধিক ছবি পোস্ট করে রোনালদো লিখেন, আমরা কখনো হাল ছাড়ি না। সৌদি প্রোলিগে সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দুইয়ে আছে আল নাসের। এখন পর্যন্ত লিগের সব ক’টি ম্যাচ জয়ী শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ২১।


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল