১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`
বাফুফে নির্বাচন

কিরণের আপত্তি খারিজ

-

বাফুফে নির্বাচন তফসিল অনুযায়ী গতকাল ছিল মনোনয়নপত্রের ওপর আপত্তি প্রদানের দিন। ৫০ বৈধ মনোনয়নের বিপরীতে শুধু একটি আপত্তি আবেদন পড়েছে। শরীয়তপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কাউন্সিলর সদস্য পদপ্রার্থী মাহফুজা আক্তার কিরণের মনোনয়ন বাতিল চেয়ে নির্বাচন আপিল কমিশনের কাছে আবেদন করেছেন।
বাফুফে নির্বাচন উপলক্ষে একটি আপিল কমিশন করেছে। এই কমিশনের কাছে আবেদনের জন্য ৫০ হাজার টাকা প্রদান করতে হয়। নির্ধারিত ফি দিয়ে কিরণের মনোনয়নপত্র বাতিল চেয়েছেন ওই কাউন্সিলর। পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রে নাম মাহফুজা আক্তার থাকলেও মনোনয়নপত্রে মাহফুজা আক্তার কিরণ রয়েছে। নামের এই বৈসাদৃশ্যের জন্য শরীয়তপুরের কাউন্সিলর কিরণের মনোনয়ন বাতিল চেয়েছেন। পাশাপাশি আবেদনকারী ফিফা ও এএফসিতে কিরণের আবেদনে শুধু মাহফুজা আক্তার লিখা রয়েছে। সেই প্রমাণও দিয়েছেন।
গতকাল প্রধান নির্বাচন কমিশনার বরাবর আবেদন করেছিলেন তিনি। প্রধান নির্বাচন কমিশনার এই আবেদন পর্যালোচনা করে খারিজ করেছেন। যুক্তি হিসেবে দেখিয়েছে গত নির্বাচনেও কিরণ নামটি (...) ব্র্যাকেটে ব্যবহার হয়েছে। এতে বড় ধরনের কোনো ব্যত্যয় হয়নি। ব্র্যাকেটে ডাকনাম ব্যবহার করে মনোনয়ন বৈধ হয়েছে বেশ কয়েকটি।


আরো সংবাদ



premium cement