১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬
`

খুলনায় মিরাজ-আফিফ-নাঈম

-


বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) উপলক্ষে কিছুটা দেরিতে হলেও সরব হয়েছে খুলনা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি। ড্রাফটের আগে এত দিন পর্যন্ত নিরব থাকলেও গতকাল দুইজন ক্রিকেটারকে দলে ভেড়ানোর খবর দিয়েছে তারা। ডিরেক্ট সাইনিংয়ের মাধ্যমে মেহেদী হাসান মিরাজকে দলে ভিড়িয়েছে খুলনা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বিবৃতির মাধ্যমে এমনটা নিশ্চিত করেছে তারা। মিরাজকে গেম চেঞ্জার হিসেবে অভিহিত করেছে দলটি।

বিপিএলের গত আসরে ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন মিরাজ। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে গত আসরে শিরোপাও জিতেছিলেন টাইগার এই অলরাউন্ডার। তবে এবার আর ফরচুনের সাথে পথচলা হচ্ছে না মিরাজের। গত বিপিএলে পারফরম্যান্সও তেমন উজ্জ্বল ছিল না মিরাজের। ১৫ ম্যাচে ১১ ইনিংসে ১৩৩.৩৩ স্ট্রাইক রেটে ১৫৬ রান করেন তিনি। বল হাতে ১৫ ম্যাচে ১২ ইনিংস বল করে ১১ উইকেট নেন।
এ ছাড়া আফিফ হোসেন ধ্রুবকে রিটেইন করেছে খুলনা। গত আসরে দলটির হয়ে তুলনামূলক ভালো পারফরম্যান্স ছিল আফিফের।
পাশাপাশি নাসুম আহমেদকে রিটেইন করেছে খুলনা টাইগার্স ফ্র্যাঞ্চাইজিটি।

সিলেটে তানজিম-জাকের
এতদিন পর্যন্ত নীরব থাকলেও গতকাল তিনজন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে সিলেট স্ট্রাইকার্স। রিটেইন করেছে তানজিম হাসান সাকিবকে। গত বিপিএলের পর আগামী আসরেও তানজিমের গতির ওপর ভরসা রাখছে দলটি। উইকেটরক্ষক ব্যাটার জাকির হাসানকেও দেখা যাবে সিলেটের হয়ে মাঠ মাতাতে।

 


আরো সংবাদ



premium cement
থাড ক্ষেপণাস্ত্র চালাতে ইসরাইলে মার্কিন সৈন্য! মহারাষ্ট্রের জনপ্রিয় নেতা বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা কমলার সমর্থনে প্রচার এ আর রহমানের, বানিয়ে ফেললেন গানের ভিডিও সাহারায় শিহরণ! ৫০ বছরের মধ্যে প্রথম বন্যা দৌলতদিয়ায় ছাত্রদলের কর্মীকে কুপিয়ে হত্যা উপদেষ্টা নাহিদের সম্মাননা গ্রহণ না করাকে 'শিশুসুলভ কাজ' বললেন সেই শিক্ষক হিন্দুসহ বাংলাদেশের সব সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে আহ্বান ভারতের মুখ থুবড়ে পড়েছে ‘সর্বজনীন পেনশন স্কিম’ কার্যক্রম সবার জন্য সমান অধিকারের বাংলাদেশ গড়তে চাই : ড. ইউনূস বঞ্চিত কর্মকর্তাদের চুক্তি ভিত্তিক নিয়োগে বৈষম্য এস আলমের দুই লাখ কোটি টাকা ঋণ নিয়ে বিপাকে ব্যাংকগুলো

সকল