৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টানা জয়ের পর হোঁচট বার্সার

-

টানা সাত জয়ের পর এবার হোঁচট খেল বার্সেলোনা। হ্যান্সি ফ্লিকের অধীনে লা লিগায় টানা জয়ে ছুটতে থাকা দলটি ওসাসুনার বিপক্ষে হজম করল এক হালি গোল। প্রতিপক্ষের মাঠে খেই হারিয়ে ৪-২ গোলে ম্যাচ হারে কাতালান ক্লাবটি।
শুরুর একাদশে আক্রমণভাগের দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য লামিনে ইয়ামাল ও রাফিনহাকে ছাড়া মাঠে নামে বার্সেলোনা। দলের প্রধান দুই অস্ত্রকে ছাড়া খেলতে নেমে সুবিধা করতে পারছিল না অতিথিরা। ম্যাচের ১৮ মিনিটেই পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় ওসাসুনা। এরপর ২৮ মিনিটের আরেক গোলে প্রথামার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি।
৫৩ মিনিটে পাও ভিক্টরের গোলে ২-১ ব্যবধান কমায় বার্সা। এরপর ৭২ ও ৮৫ মিনিটে ওসাসুনা আরো দুই গোল করলে ম্যাচ থেকেই ছিটকে যায় ক্লাবটি। ৮৯ মিনিটের ইয়ামালের গোল ম্যাচে পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। বড় ব্যবধানে এমন অপ্রত্যাশিত হারের দায় নিজের কাঁধে নিচ্ছেন কোচ ফ্লিক।
এ দিকে বুন্দেসলিগায় ফ্লিকের সাবেক ক্লাব বায়ার্ন মিউনিখ ড্র করেছে লেভারকুজেনের বিপক্ষে। আলিয়াঞ্জ এরিনা থেকে ১-১ গোলের ড্রয়ে এক পয়েন্ট নিয়েই ফিরেছে জাভি আলনসোর দল। এই ড্রয়ের পর পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে সবার ওপরেই আছে হ্যারি কেনের ক্লাবটি। সমান ম্যাচ খেলে আরবি লিপজিগের পয়েন্ট ১১ ও তালিকায় ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লেভারকুজেন।
এ দিকে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকায় ম্যানচেস্টার সিটিকে হটিয়ে শীর্ষে উঠে এলো লিভারপুল। উলভারহ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়ে সিটির টানা দুই ড্রয়ের সুযোগ লুফে নেয় অল রেডরা। প্রতিপক্ষের মাঠে ঘাম ঝরিয়ে জিততে হয়েছে লিভারপুলকে।
একই রাতে ফ্রান্সের লিগ ওয়ানে রেনেসের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে পিএসজি।

 

 


আরো সংবাদ



premium cement