২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শেষ মুহূর্তের গোলে অনূর্ধ্ব-১৭ দলের হার

-

গত বছর এই ভারতের কাছে ফাইনালে হেরে শিরোপায় হাত ছোঁয়াতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ফুটবল দল। এবার সেই ভারতকে হারিয়ে প্রতিশোধ মিশন ছিল অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের। কিন্তু ভুটানের থিম্পুর চাংলিমিথান স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৭ পুরুষ সাফের প্রথম ম্যাচেই গতকাল সাইফুল বারী টিটুর দল হেরে গেছে ভারতের কাছে। ৯০ মিনিটে ভারতের সুজিত শর্মার ড্রপ হেডের বল বাংলাদেশ কিপারকে পরাস্ত করলে জয় সূচক গোল পায় ভারত। কর্নার থেকে শট ক্রসে আসে বলটি। ফলে ০-১ গোলে হেরে নামজুল হুদা ফয়সালদের এখন আগামীকাল জিততেই হবে মালদ্বীপের বিপক্ষে।
কাল বাংলাদেশ কাউন্টার অ্যাটাক নির্ভর ম্যাচ খেলে জয়ের চেস্টা করেছিল। তবে বিরতির পর ভারতের আক্রমনের ধার ছিল বেশী। ৭৫ মিনিটে তাদের একটি বক্সের বাইরে থেকে নেয়া শট ক্রসবারে প্রতিহত হয়। ৮০ মিনিটে বাংলাদেশ কিপার নাহিদুল ইসলামের দৃঢ়তায় গোল হয়নি। তবে ৯০ মিনিটে আর রক্ষা হয়নি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল