০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রযুক্তিগত সহায়তায় বিশ্বস্ত প্রতিষ্ঠান আর এম আইটি লিমিটেড

প্রযুক্তিগত সহায়তায় বিশ্বস্ত প্রতিষ্ঠান আর এম আইটি লিমিটেড - ছবি : সংগৃহীত

আর এম আই টি লিমিটেডের প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুল আলম সফলতার সাথে ২০১৬ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ফেসবুক মার্কেটিং গুগল মার্কেটিংসহ আরো অসংখ্য আইটি রিলেটেড সেবা প্রদান করে যাচ্ছেন।

বিশ্বজুড়ে প্রায় ৫.২৫ বিলিয়ন মানুষ ইন্টারনেট ব্যাবহার করে থাকে এর মধ্যে ৫ বিলিয়ন মানুষ কোনো না কোনোভাবে বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করেন।

ব্যাক্তি মালিকানাধীন ব্যাবসাপ্রতিষ্ঠান থেকে শুরু করে সরকারি বিভিন্ন সেবা খাত সবকিছুরই ব্যাপক প্রসারণের জন্য ওয়েবসাইটের ভূমিকা ব্যাপক। আপনার ব্যাবসাপ্রতিষ্ঠান কিংবা কোনো সেবা খাতের জন্য ওয়েবসাইট তৈরি করতে সহায়তা নিতে পারেন আর এম আইটি লিমিটেডের।

আর এম আইটি আপনাদের ওয়েবসাইটগুলো স্বল্পমূল্যে তৈরি করে দেবে এবং সহায়তা করবে আপনাদের ওয়েবসাইট রক্ষণাবেক্ষণেও। আর এম আইটি লিমিটেডের ওয়েব ডেভেলপারেরা ওয়েবসাইটের ডিজাইন ও চিত্র অনুসরণ করে ক্লায়েন্ট সাইট ভাষা ও সাভার্র সাইট ভাষাগুলো ব্যবহার করে ওয়েবসাইট তৈরি ও ডেভেলপ করে। এছাড়াও বিভিন্ন ধরনের ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সাভির্স দিয়ে থাকে প্রতিষ্ঠানটি। ই-কমার্স, বিজনেস বা কপোর্রেট, নিউজ পোর্টাল, প্রফেশনাল, পারসোনাল, রেস্টুরেন্টসহ যাবতীয় সকল ধরনের ওয়েবসাইট তৈরিতে আপনার বিশ্বস্ত সহযোগী হতে পারে আর এম আইটি লিমিটেড কোম্পানি।

আপনার প্রতিষ্ঠানকে বর্তমান সময়ের উপযোগী করে তুলতে এর একটি ওয়েবসাইট তৈরি ও এটি সুসজ্জিত করে উপস্থাপন করা সময়ের দাবি। নিজের ব্যাবসা, সেবা খাত, কর্পোরেট অফিস, নিউজ পোর্টাল, প্রফেশনাল, পার্সোনাল সকল প্রোফাইলকে প্রসারিত করতে যুগান্তকারী ভূমিকা রাখতে পারে এর একটি ওয়েবসাইট। তাই স্বল্প খরচে বিশ্বস্ত আইটি কোম্পানি আর এম আইটি লিমিটেডের সহায়তায় আপনার ওয়েবসাইটটি তৈরি, রক্ষণাবেক্ষণ ও প্রসার করুন।

আপনার প্রতিষ্ঠানকে আধুনিকতার ছোঁয়া দিতে আর এম আইটি লিমিটেড হতে পারে আপনার বিশ্বস্ত আইটি প্রতিষ্ঠান। কারণ তাদের রয়েছে দক্ষ ওয়েব ডেভেলপার এবং দীর্ঘদিন ওয়েব ডেভেলপমেন্ট করা ও শতাধিকেরও বেশি ওয়েবসাইট তৈরি করার অভিজ্ঞা। এছাড়াও রয়েছে তাদের অভিজ্ঞ সাইবার সিকিউরিটি এক্সপার্ট টিম যারা কিনা আপনার ওয়েবসাইটকে ১০০ পার্সেন্ট সুরক্ষিত রাখতে সহায়তা করবে।

 


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল