১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সৈয়দপুরে শহীদ সাজ্জাদের পরিবারের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের সাক্ষাৎ

সৈয়দপুরে শহীদ সাজ্জাদের পরিবারের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের সাক্ষাৎ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারী জেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক নায়েরুজ্জামান ছাত্র-জনতার আন্দোলনে শহীদ সাজ্জাদ হোসেনের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় সৈয়দপুর উপজেলার বাঙালীপুর লক্ষণপুর পাঠানপাড়ায় এ উপলক্ষে মতবিনিময়ের আয়োজন করা হয়।

এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার মকবুল হোসেন ও জেলা সমাজ সেবা কর্মকর্তা আবু বকর সিদ্দিকী।

উপস্থিত ছিলেন শহীদ সাজ্জাদের বাবা আলমগীর হোসেন, উপজেলা জামায়াতের সেক্রেটারি মাজহারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর ই আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামসহ কয়েকজন ছাত্র সমন্বয়ক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদ কর্মীবৃন্দ।

শহীদ সাজ্জাদ হোসেনের বাবা আলমগীর হোসেন বলেন, আমার একমাত্র ছেলে দেশের স্বাধীনতার জন্য জীবন দিয়েছে। পরিবারের কর্মক্ষম সদস্যকে হারিয়ে আমরা এখন খুবই দিশেহারা। এমতাবস্থায় সাজ্জাদের উদ্যোগে কেনার জন্য বায়না করা জমিটি ক্রয় করে সেখানে বাড়ি ও ছেলের নামে একটা মাদরাসা করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

তার আবদারের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক আপাতত একটা কর্মসংস্থান নিশ্চিত করার কথা জানান এবং এই জমি নেয়া সম্ভব না হলেও সরকারি খাস জমি বরাদ্দ দেয়ার মাধ্যমে তার ইচ্ছে পূরণে সচেষ্ট থাকবেন বলে আস্বস্ত করেন।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল