১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্ধুকে খুন করে আত্মসমর্পণ

ধানক্ষেত থেকে রাসেলের লাশ উদ্ধার করে পুলিশ - নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রাসেল নামে এক যুবককে হত্যার পর আত্মসমর্পণ করেছেন তার বন্ধু সাহেদ হাসান।

শনিবার সকালে পীরগঞ্জ উপজেলার থুমনিয়া শালবনের পাশে একটি ধানক্ষেত থেকে রাসেলের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে, শুক্রবার রাতে পুলিশের কাছে দায় স্বীকারের পর সাহেদ আত্মসমর্পণ করেন।

নিহত রাসেল সদর উপজেলার কাকডোব গ্রামের আনিছুর রহমানের ছেলে।

সাহেদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার পর থুমনিয়া শালবনে তারা দুজন নেশা করতে যান। নেশা করা অবস্থায় তুচ্ছ বিষয় নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাহেদ তার বন্ধু রাসেলকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ আরো জানায়, রাতেই সাহেদকে সাথে নিয়ে লাশ উদ্ধারে শালবনে যায় পুলিশ। অনেক খোঁজাখুঁজির পরও রাতে লাশ পাওয়া যায়নি। শনিবার সকালে এক কৃষক শালবনের পাশে ধানক্ষেত পরিচর্যার জন্য গিয়ে লাশ দেখতে পায়। পরে পুলিশ ধানক্ষেত থেকে রাসেলের লাশ উদ্ধার করে।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক সাহেদকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব রাজবাড়ীতে সাবেক অতিরিক্ত ডিআইজি-ওসিসহ ৭ জনের নামে মামলা গজারিয়ায় মামলা তুলে না নেয়ায় ২ সাংবাদিকের ওপর হামলা ভারতের বিপক্ষে টেস্টে বাংলাদেশের পরিসংখ্যান শ্রীনগরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ৩ অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে : এ্যানি সংবিধান সংস্কার কমিশন : শাহদীন মালিক বাদ, প্রধান আলী রীয়াজ শহীদ পরিবারের সাথে মতবিনিময়কে রাজনৈতিক সভা বলে আমাদের বিব্রত করা হচ্ছে : সারজিস আলম ইসলামী ব্যাংকে বৈষম্যের মুলোৎপাটনের দাবি পেশাদার ব্যাংকারদের বিশ্বের সবচেয়ে সুন্দর পর্বাতারোহণের ৫ লোকেশন আপাতত স্থগিত থাকবে পঞ্চবার্ষিক পরিকল্পনা

সকল