১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪

নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জে অপহরণের অভিযোগে ভুয়া ডিবি পরিচয়দানকারী চার অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

ডিবি পরিচয়ে গভীর রাতে কিশোরগঞ্জ থেকে অপহরণ করে এক যুবককে অপহরণকারীরা। মাঝপথে ওই যুবকের চিৎকারে জনতার হাতে ধরা পরে ভুয়া ডিবি পরিচয়ের অপহরণকারীরা।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর ভোরে কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের আনোয়ার হোসেন আনুকে তার বাড়ি থেকে ডিবি পরিচয়ে কতিপয় ব্যক্তি একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তার পরিবারের লোকজন ওই দিন দুপুরে স্থানীয় থানা ও ডিবি অফিসে খোঁজ নেন, তাকে কেন তুলে নেয়া হয়েছে। কিন্তু স্থানীয় থানা ও ডিবি অফিসে তার আটকের কোনো তথ্য না পাওয়ায় বিষয়টি তারা কিশোরগঞ্জ থানায় অবগত করেন।

এদিকে ডিবি পরিচয়ে গভীর রাতে কিশোরগঞ্জ থেকে অপহরণ করে ওই যুবককে অপহরণকারীরা ঢাকার দিকে নিয়ে যাওয়ার সময় তাকে মাইক্রোবাসে রেখে বগুড়ার শেরপুর এলাকায় একটি দোকানে ভাত খাওয়ার জন্য নামেন। এ সুযোগে ওই যুবক চিৎকার করতে থাকে। এ সময় আনুর চিৎকার শুনে স্থানীয়রা ওই যুবককে উদ্ধারসহ ব্যবহৃত মাইক্রোবাসটি ও অপহরণকারীদের আটক করে স্থানীয় পুলিশের হাতে সোপর্দ করেন। পরে খবর পেয়ে ওই যুবক আনু ও ভুয়া ডিবি পরিচয়ের চার অপহরণকারীকে কিশোরগঞ্জ থানা পুলিশ নিয়ে আসে। এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। অপহরণকারী চারজনকে গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন জামালপুর মেলাকন্দ শেষবাড়ি এলাকার আব্দুর রশিদের ছেলে শাল আলম (৪০), গাজীপুর টঙ্গী এলাকার ইউনূস আলীর ছেলে সাগর (২৫), নরসিংদী পলাশ বাড়ী এলাকার জাকির হোসেনের ছেলে সজল মিয়া (২৫), গাজীপুর টঙ্গী এলাকার হারুন রশিদের ছেলে কামরুল ইসলাম (৪২)।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল প্রতিবেদককে জানান, বগুড়া শেরপুর থানা এলাকায় চিৎকার শুনে এলাকার লোক আনুকে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে অভিযুক্তদের কিশোরগঞ্জ থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় চারজন অপহরণকারীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগীর ভাই একটি মামলা দায়ের করে। অপহরণে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের সাথে সম্পর্ক স্থিতিশীল রাখতে চাই : জয়শঙ্কর বাংলাদেশের গণতান্ত্রিক উত্তরণকে সমর্থন দেয়া প্রয়োজন : রিচার্ড ভার্মা ২ মাসের জন্যে নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী ভারতীয় নৌবাহিনীর শীর্ষ বৈঠকে বাংলাদেশ ও চীন পরিস্থিতি প্রাধান্য পাচ্ছে গাজীপুরে বেতনের দাবিতে বিক্ষোভ, সড়ক অবরোধ কোনো ষড়যন্ত্রের কাছে ছাত্র-জনতার আত্মত্যাগ ব্যর্থ হতে দেয়া যাবে না সিন্ডিকেটের কব্জায় শিক্ষা প্রশাসন গাজায় ইসরাইলি হামলায় ১১ হাজার শিক্ষার্থী নিহত সরকারে গেলে জনগণের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেবে না জামায়াত : ডা: তাহের নিয়মনীতির তোয়াক্কা নেই মাছের ঘেরে বিলীন সড়ক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবীর গ্রেফতার : রিমান্ড

সকল