১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ব্রহ্মপুত্র নদে ৪ শিশু নিখোঁজ : ৩ জনের লাশ উদ্ধার

ব্রহ্মপুত্র নদে ৪ শিশু নিখোঁজ : ৩ জনের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ায় চার শিশুর মধ্যে তিনজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের দুই থেকে তিন কিলোমিটার ভাটির দিকে তাদের লাশগুলো পাওয়া যায়। এর আগে, বুধবার দুপুরে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে নিখোঁজ হয় তারা।

চার শিশুর মধ্যে নারায়ণপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাঘমারা গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল (৭), অষ্টমীর চর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (৭), আহাদ আলীর ছেলে আতিক হোসেনের (৭) লাশ উদ্ধার করা হয়েছে।

এখন নিখোঁজ রয়েছে আহাদ আলীর মেয়ে আখি খাতুন (৯)।

তারা সকলেই স্থানীয় ডা. মনির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এর মধ্যে জুয়েল চতুর্থ শ্রেণি ও বাকি তিনজন প্রথম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে স্কুল ছুটির পর পাঁচজন মিলে গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া ব্রহ্মপত্র নদে গোসল করতে নামে। এদের মধ্যে একজন পাড়ে উঠতে পারলেও অপর চারজন স্রোতের টানে ডুবে যায়। খবর পেয়ে গ্রামের সবাই মিলে তাদের খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। নিখোঁজ শিশু চারজনের মধ্যে আতিক হাসান ও আখি আপন ভাই-বোন। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের দুই থেকে তিন কিলোমিটার ভাটিতে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে ব্রহ্মপুত্র নদ থেকে তাদের তিনজনের লাশ করে স্থানীয়রা। পরে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বদেব রায় নিখোঁজ চার শিশুর মধ্যে তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement