১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোটরসাই‌কেল দুর্ঘটনায় মেয়ের মৃত্যু, বাবা হাসপাতা‌লে

মোটরসাই‌কেল দুর্ঘটনায় মেয়ের মৃত্যু, বাবা হাসপাতা‌লে - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রাওমের ফুলবাড়ীতে মোটরসাই‌কেল দুর্ঘটনায় আয়শা সি‌দ্দিকা (১৯) নামে এক ছাত্রী নিহত হয়েছেন। এ সময় তার বাবা গুরুতর আহত হয়ে হাসপাতা‌লে চিকিৎসাধীন আছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে বাবার সাথে মোটরসাইকেলযোগে রংপুরের উদ্দেশে যাওয়ার পথে নিহিত হন তিনি।

আয়শা আক্তার কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী শিমুলতলা এলাকার পল্লী চিকিৎসক আনিছুর রহমানের একমাত্র মেয়ে। এ বছর জেলার নাগেশ্বরী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন তিনি।

পরীক্ষায় ভালো ফলাফল হওয়ার সম্ভাবনা থাকায় কোচিং করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার ইচ্ছা ছিল তার।

আয়শার চাচা নজরুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বাবা আনিছুর রহমানসহ মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন তারা। রংপুর যাওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম সড়কের নব্দীগঞ্জ এলাকায় একটি মাইক্রোবাস তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই আয়শার মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন আনিছুর রহমান। স্থানীয়রা আহত আনিছুর রহমানকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

এদিকে সড়ক দুর্ঘটনায় আয়শার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। মুহূর্তের মধ্যে পল্লী চিকিৎসক আনিছুর রহমানের বাড়িতে শত শত উৎসুক মানুষের ঢল নামে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাজমুস সাকিব সজিব জানান, রংপুর যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ফুলবাড়ী উপজেলার এক শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনেছি। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট থানা থেকে বেতার বার্তা এখনো আসেনি।


আরো সংবাদ



premium cement