১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জয়ন্তর লাশ ২ দিন পর ফেরত দিলো বিএসএফ

জয়ন্তর লাশ ২ দিন পর ফেরত দিলো বিএসএফ - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও সীমান্তে গুলি করে হত্যার পর ভারতে নিয়ে যাওয়া কিশোর জয়ন্তর (১৫) লাশ দু’দিন পর ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ভারতীয় পুলিশ ও বিএসএফ বাংলাদেশের বিজিবি ও পুলিশের কাছে লাশ হস্তান্তর করে।

লাশ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বিএসএফ ও বিজিবির ঊর্ধ্বতস কর্মকর্তারা। পরে পুলিশ আইনি প্রক্রিয়া শেষে জয়ন্তর লাশ তার চাচা শ্রী বাবুল চন্দ্র সিংহের কাছে হস্তান্তর করেন।

এর আগে গত সোমবার মধ্যরাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতালা ইউনিয়নের কান্তিভিটা সীমান্তের মেইন পিলার ৩৯৩-এর পাশ দিয়ে ভারতে প্রবেশকালে ভারতীয় ডিংগাপাড়া এলাকায় বিএসএফের গুলিতে শ্রী জয়ন্ত কুমার সিংহ নিতহ হয়। সে বালিয়াডাঙ্গী উপজেলার ফকির ভিঠা গ্রামের শ্রী মহাদেব কুমার সিংহের ছেলে। এ সময় জয়ন্তর লাশ আনতে যান তার বাবা শ্রী মহাদেব কুমার সিংহ ও দরবার আলী নামের এক ব্যক্তি। এ সময় তাদেরকেও লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফ। এতে গুলিবিদ্ধ হয়ে তারা বর্তমানে রংপুরে একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ কবির বলেন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন ৫০ বিজিবির ধনতলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় রাত ১টার দিকে বিজিবি ও বিএসএফের উপস্থিতিতে ভারতীয় পুলিশ আমাদের কাছে লাশ হস্তান্তর করে। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছ।


আরো সংবাদ



premium cement