১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চিরিরবন্দরে ট্রাক উল্টে চালক নিহত

চিরিরবন্দরে ট্রাক উল্টে চালক নিহত -

চিরিরবন্দরে ট্রাক উল্টে গিয়ে চালক নিহত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কের উপজেলার পুনট্টি ইউনিয়নের আমতলী বাজারের পাশে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত চালকের নাম বিপু রায় (২৪)

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, সারবোঝাই একটি ট্রাক দিনাজপুরের ফুলবাড়ি হতে দিনাজপুর যাওয়ার পথে আমতলী বাজারের পাশে পৌঁছালে রাস্তার পাশে একটি খালে পড়ে যায়। এতে ট্রাকটি উল্টে গিয়ে চালক বিপু রায় চাপা পড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

চিরিরবন্দর থানার উপ-পরিদর্শক হেলাল উদ্দিন জানান, লাশের সুরতহাল করা হয়েছে। এ দুর্ঘটনায় সড়ক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে পাহাড়ধসে একই পরিবারের ৩ জনের মৃত্যু বাড়ছে রেমিট্যান্স প্রবাহ, এলো ৭ হাজার কোটি টাকা যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা

সকল