১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভূরুঙ্গামারীতে নৌকা থেকে ছিটকে পড়ে যুবক নিখোঁজ

- ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নৌকা থেকে ছিটকে পড়ে জহর আলী (৩২) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাকে খুঁজে বের করতে উদ্ধার অভিযান শুরু করে। এর আগে, গতকাল বুধবার সন্ধ্যার দিকে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকায় নৌকা থেকে ছিটকে পড়ে তিনি নিখোঁজ হন।

জহর আলী ভূরুঙ্গামারী উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর পাকার মাথা এলাকার চান মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা রিপন ও হামিদুল ইসলাম বলেন, জহর আলী তার দুই বন্ধুসহ ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে দুধকুমার নদে পূর্ব পাড়ে যায়। সন্ধ্যায় সেখান থেকে বাড়ি ফেরার পথে নৌকা থেকে ছিটকে পড়ে তিনি নদের পানিতে ডুবে যায়।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দলের লিডার কামরুজ্জামান সেলিম বলেন, জহর আলীর সন্ধান পেতে ছয় সদস্যের একটি ডুবুরি দল সকাল ৮টায় দুধকুমার নদে উদ্ধার অভিযান শুরু করেছে। এখন পর্যন্ত জহর আলীর সন্ধান পাওয়া যায়নি।

উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার এক দশক পর দেশে ফিরেছেন নির্বাসিত সাংবাদিক মুশফিক স্বাস্থ্যসেবার নতুন মহাপরিচালক নাজমুল হোসেন সুনামগঞ্জ সীমান্তে পাচারকালে বিপুল পরিমাণ মালামাল আটক ফ্যাসিবাদের দোসরদের পরিকল্পিতভাবে প্রশাসনে প্রতিস্থাপন করা হচ্ছে : বুলবুল ফ্যাসিবাদি সরকার সব সময় শাসন ও শোষণ করেছে নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ অন্যায় প্রতিহত করতে ছাত্র-জনতাকে সব সময় সোচ্চার থাকবে : সমন্বয়ক সারজিস আলম নতুন বাংলাদেশ গড়তে এ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত : গোলাম পরওয়ার মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাভারে টোল বন্ধের দাবিতে ভাঙচুর-অগ্নিসংযোগ

সকল