০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রংপুরে থানা ঘেরাও শিক্ষার্থীদের, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ পুলিশের

- ছবি : প্রতীকী

রংপুর মহানগরীর মডার্ন মোড়ে তাজহাট থানা ঘেরাও করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বেলা পৌনে ৩টায় মডার্ন মোড়ে অবস্থানকারী শিক্ষার্থীরা তাজহাট থানা ঘেরাও করে। এ সময় তারা থানার ভেতরে থাকা দু’টি গাড়ি ভাংচুর করে। পুলিশ সদস্যরা থানা থেকে তাদের বের করে দিয়ে প্রধান ফটকে অবস্থান নেয়।

এরপরও শিক্ষার্থীরা থানার ভেতরে যেতে চাইলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে। হাজার হাজার শিক্ষার্থী পুরো মডার্ন মোড় এলাকা এবং থানার আশপাশে অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছে। এরই মধ্যে সেখানে দু’জন আহত শিক্ষার্থীকে হাসপাতালের দিকে নিয়ে যেতে দেখা গেছে।

রংপুর মহানগর পুলিশ কমিশনার মো: মনিরুজ্জামান জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন তারা।

বিস্তারিত আসছে...


আরো সংবাদ



premium cement
দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা সংস্কার ও ষড়যন্ত্র এখনো সমান্তরালেই

সকল