০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

ফুলবাড়ীতে ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষ : নিহত ২, আহত ৪

ফুলবাড়ীতে ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষ : নিহত ২, আহত ৪ - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের সাথে গরুবাহী ভটভটি (নছিমন) মুখোমুখি সংঘর্ষে ভটভটি চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালকসহ আরো চারজন আহত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) দুপুর ২টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নের পারুইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ভটভটিচালক মেনহাজুল এবং একই থানার বালিঘাটা ইউনিয়নের নওনা গ্রামের গরু ব্যবসায়ী আমান, বাবার নাম জানা যায়নি।

গুরুতর আহতরা হলেন, বগুড়ার ট্রাকচালক রবিউল ইসলাম, ভটভটিতে থাকা গরু ব্যবসায়ী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওনা গ্রমের সিরাজ উদ্দিনের ছেলে জয়নাল হোসেন (৬০), একই গ্রামের শরিফুলের ছেলে নজরুল হোসেন (৪৫) ও পারইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে ফরিদ (৪৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

এ দুর্ঘটনায় ভটভটিচালক (নছিমন) মেনহাজুল (৪০) ও গরু ব্যবসায়ী আমান (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ট্রাকচালক ও তিন গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ২টার সময় ফুলবাড়ী থেকে একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৯৩৮৮) দিনাজপুর অভিমুখে যাওয়ার সময়। অপরদিক থেকে আসা আমবাড়ি হাট থেকে নয়টি গরু নিয়ে একটি ভটভটি (নছিমন) ফুলবাড়ী হয়ে পাঁচবিবি যাওয়ার পথে ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এলে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, এ ঘটনায় আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হবে।

জানতে চাইলে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
আবুধাবিতে ৪ জন নিহত, নবাবগঞ্জের বালেঙ্গা গ্রামে শোকের ছায়া ‘আমরা ত্রাণ চাই না গো-খাদ্য চাই’ গত ৭ অক্টোবর যে বিশেষ নির্দেশনা ছিল ইসরাইলি বাহিনীর প্রতি কুলাউড়ায় নিখোঁজের এক দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার জাফলংয়ে এক শ্রমিকের ঘুষিতে অপরজন নিহত ‘দফা এক দাবি এক, কোটা নট কাম ব্যাক’ দ্বীন কায়েমে উলামা-মাশায়েখদের ঐক্যবদ্ধ হতে হবে : রফিকুল ইসলাম খাঁন ইউক্রেনের খারকিভ অঞ্চলে মাইন বিস্ফোরণে ৫ জন নিহত ফরিদপুরে পর্দাকাণ্ডের হাসপাতালে একের পর এক অগ্নিকাণ্ড! কারা জড়িত? নিয়ামতপুরে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২ খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি এখন জাতীয় দাবিতে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

সকল