০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

খাবারের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

অভিযুক্ত রাজু - ছবি - নয়া দিগন্ত

দিনাজপুরের ঘোড়াঘাটে খাবারের লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শিশুটির বাবা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, মামলায় একই উপজেলার বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ এলাকার মো: রাজু মিয়াকে (২৫) আসামি করা হয়েছে। মামলার পর রাতেই তাকে গ্রেফতার করা হয়।

মামলার বাদী শিশুটির বাবা আশরাদ আলী জানায়, গত মঙ্গলবার (২ জুলাই) বিকেল আনুমানিক ৫টায় বাড়ি পাশে আমার মেয়ের সমবয়সী এক খেলার সাথীর বাড়িতে খেলতে যায়। সে সময় তাকে না পেয়ে বাড়িতে ফিরে আসতে থাকে। পথে ওই যুবকের দোকানের সামনে দিয়ে আসার সময় আমার শিশুকন্যাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

‘পরে ছাড়া পাওয়ার পর আমার শিশুকন্যা কান্নাকাটি করতে থাকে এবং পাশেই আমার বাড়ির উঠানে এসে জ্ঞান হারিয়ে ফেলে। এতে আমার কন্যা গুরুতর আহত হয়ে রক্তক্ষরণ হতে থাকে। এসময় তাকে বাড়ির নিকটবর্তী এক ক্লিনিকে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আবারো তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি এবং এখনো তার চিকিৎসা অব্যহত আছে।’

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুকন্যার বাবা মামলা করেছেন। ওই শিশু এখনো রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠি দেয়া হবে। আজ শুক্রবার অভিযুক্ত রাজুকে জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
শ্বশুর বাড়ির ঠাঁই হারালেন শহীদ নূর আলমের স্ত্রী খাদিজা সংসদের মেয়াদ ৪ বছর করার প্রস্তাব গণঅধিকার পরিষদের ৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি ম্যানসিটির সিরাজগঞ্জে ছাত্র-জনতার ওপর গুলি চালানো মুছা কক্সবাজারে গ্রেফতার নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঝড়ো হাওয়ার আভাস, নদীবন্দরে সতর্ক সঙ্কেত লেবানন থেকে ৪০৭ জনকে সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়া দক্ষিণ বৈরুতে ইসরাইলের ব্যাপক বিমান হামলা কিয়েভ বলছে চলমান যুদ্ধে রাশিয়া ৯৩ জন ইউক্রেনীয় যুদ্ধবন্দীকে হত্যা করেছে আফগান সীমান্তের কাছে উগ্রবাদীদের অতর্কিত হামলায় ৬ পাকিস্তানি সেনা নিহত ‘ইরান গাজা ও লেবাননে যুদ্ধবিরতি সমর্থন করে’

সকল