০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

রংপুরে সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু

- ছবি - ইন্টারনেট

রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার শাল্টি গোপালপুর ইউনিয়নের উদয়পুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম (৫৫), তার ছেলে ইদা মিয়া (৩৫) এবং তোবারক হোসেনের ছেলে ইবলুল মিয়া (৩৫)।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দেলোয়ারা বেগমের বাড়ির পেছনে গরুর মলমূত্র যাওয়ার জন্য একটা সেপটিক ট্যাংক খোঁড়া হয়েছিল। ওই ট্যাংকের পাশে মই দিয়ে ঘরের উপর লাউয়ের পাতা তুলছিলেন দেলোয়ারা বেগম। এ সময় মই ভেঙে নিচে সেপটিক ট্যাংকের গর্তে পড়ে যান তিনি। তাকে বাঁচাতে এগিয়ে এসে তার ছেলে ইদা মিয়াও সেখানে পড়ে যান। এরপর ওই দু’জনকে বাঁচাতে প্রতিবেশী ইবলুল মিয়া গেলে তিনিও ওই ট্যাংকে পড়েন এবং তিনজনই সেখানে মারা যান। খবর পেয়ে মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে তিনজনের লাশ উদ্ধার করেন।

মিঠাপুকুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মশিউর রহমান বলেন, সেপটিক ট্যাংকটি সরু ও গভীর ছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে। সকাল সাড়ে ৭টার দিকে তিনজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।


আরো সংবাদ



premium cement
টাইব্রেকারে সুইসদের হারিয়ে সেমিতে ইংল্যান্ড ক্ষমতার মোহে ক্ষমতাসীনরা জনগণের আশা-আকাক্সক্ষা ধ্বংস করছে : নজরুল ইসলাম খান আগস্টে জিরানি-মান্ডাসহ ৪ খালের চূড়ান্ত সীমানা নির্ধারণ : মেয়র তাপস মোদিকে ঘুষ দিয়ে চীন যাওয়ার অনুমতি নিয়েছে সরকার : সেলিমা রহমান ‘জাতীয় ওষুধনীতি ১৯৮২ প্রণয়নের ৪২ বছর : অর্জন ও ভবিষ্যৎ’ শীর্ষক সেমিনার সিলেটে ৭ নদ-নদীর মধ্যে সুরমা ও কুশিয়ারার ৪ পয়েন্টে বন্যার পানি বিপদ সীমার উপরে ভারতের ঋণসহায়তায় আধুনিকায়ন হচ্ছে চট্টগ্রামের সড়কবাতির ফের চালু হচ্ছে ৩ ও ১৫ দিনের ইন্টারনেট প্যাকেজ প্রথম দিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ী সড়কের বেহাল দশা, চলাচলে ভোগান্তি টিকটকার মোতালেবকে খুঁজছেন তার বাবা

সকল