২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মেয়েকে যৌন নিপীড়নের দায়ে পিতা আটক

- প্রতীকী ছবি

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব বড়বাড়ী গ্রামে রোববার রাতে আপন মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে পিতাকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, বড়বাড়ী গ্রামের আজগার আলীর ছেলে আব্দুল্যাহ (৪৫) রাত ১১টার সময় তার যুবতী মেয়ের ঘরে গিয়ে ঘুমন্ত মেয়ের স্পর্শকাতর জায়গায় হাত দেয়। মেয়েটি চিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে ঘটনার বিষয় শুনে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়। ওই মেয়ে তার পিতার বিরুদ্ধে থানায় একটি যৌন নিপীড়নের মামলা করেন। সেই পিতা আটক করে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ঘটনার বিষয় স্বীকার করেন।


আরো সংবাদ



premium cement
হবিগঞ্জের লাখাইয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কর্মচাঞ্চল্য ফিরেছে আশুলিয়ায়, এখনো বন্ধ ১৬ কারখানা বৈরুতে ইসরাইলি হামলার পর ‘খুবই উদ্বিগ্ন’ জাতিসঙ্ঘ ইসরাইল-হিজবুল্লাহর পাল্টা-পাল্টি হামলা, পূর্ণ মাত্রার যুদ্ধের শঙ্কা নানা বিপর্যয় পেরিয়ে শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচন শুরু চট্টগ্রামে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত চাকরির বয়সসীমা বাড়ানোর পক্ষে-বিপক্ষে যত যুক্তি কিয়েভ বেলারুশের বিরুদ্ধে গেলে ‘মারাত্মক পরিণতি’ সম্পর্কে রাশিয়ার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের সীমান্তে অভিবাসী অনুপ্রবেশের হার কমেছে, বলছে হোয়াইট হাউস চেন্নাই টেস্টের নিয়ন্ত্রণ ফিরে পেতে চায় বাংলাদেশ রাঙ্গামাটিতে একদিকে সড়ক ও নৌপথ অবরোধ, অন্যদিকে পরিবহণ ধর্মঘট

সকল