২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

২৮ অক্টোবরের গণহত্যাকারীদের বিচার নিশ্চিত করা হবে : জয়পুরহাট জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামী জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে সোমবার বিকেলে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে সমাবেশ অনুষ্ঠিত হয় - নয়া দিগন্ত

অবিলম্বে ২৮ অক্টোবরের গণহত্যাকারীদের বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন জয়পুরহাট জেলা জামায়াতের নেতারা। ২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী লীগের নেতৃত্বে খুনিদের বিচারের দাবিতে আয়োজিত এক সমাবেশে এই দাবি জানানো হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে সোমবার বিকেলে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা জামায়াতের আমির ডা. ফজলুর রহমান সাঈদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বগুড়া অঞ্চল টিম সদস্য অধ্যাপক আব্দুর রহিম ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা জামায়াতের সেক্রেটারি গোলাম কিবরিয়া মন্ডল, সহকারী সেক্রেটারী হাসিবুল আলম লিটন, অ্যাডভোকেট মামুনুর রশিদ, যুব বিভাগের সভাপতি মোস্তাফিজুর রহমান, প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি এস এম রাশেদুল আলম সবুজ, শ্রমিক কল্যাণ ফেডারেশন জয়পুরহাট জেলা শাখার সেক্রেটারি এ্যাড. আসলাম হোসেন, শহর আমির আনোয়ার হোসেন, সদর আমির ইমরান হোসেন, পাঁচবিবি উপজেলা আমির সুজাউল করিম, কালাই উপজেলা আমির আব্দুর রউফ, ক্ষেতলাল উপজেলা আমির আমিনুল ইসলাম, আক্কেলপুর উপজেলা আমির শফিউল হাসান দিপু, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি জুয়েল হোসেন, সেক্রেটারি তারেক হোসেন প্রমুখ।

বক্তারা সমাবেশে বলেন, ২৮ অক্টোবরের নারকীয় গণহত্যার সাথে জড়িত খুনিদের বিচারের জন্য সুনির্দিষ্টভাবে মামলা করা হয়েছিল। কিন্তু সরকার সেই মামলা প্রত্যাহার করে বিচারের পথ রুদ্ধ করে খুনিদের রক্ষা করে। গত ৫ আগস্ট ছাত্র-জনতার ঐক্যবদ্ধ তীব্র আন্দোলনের মুখে দেশ ফ্যাসিবাদ মুক্ত হয়। আমরা বিশ্বাস করি, এ পটপরিবর্তনের ফলে দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হবে এবং অবিলম্বে ২৮ অক্টোবরের গণহত্যাকারীদের বিচার নিশ্চিত করা হবে।

তারা বলেন, বাংলাদেশের জনগণের দাবি, অবিলম্বে ২৮ অক্টোবরের খুনিদের বিরুদ্ধে দায়ের করা মামলা পুনরায় সচল করে খুনিদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করা।


আরো সংবাদ



premium cement
‘জনগণের সামনে বিএনপির উন্মোচন করা উচিৎ কী কী সঙ্কট সৃষ্টি হতে পারে’ এবার প্রকাশ্যে এলেন ইবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি জামায়াতের সাথে আইআরআই’র প্রতিনিধি দলের সাক্ষাৎ আগামী বছর বেসরকারি স্কুলে লটারিতে ভর্তি, মানতে হবে নীতিমালা মঙ্গলবার ঢাকা আসছেন জাতিসঙ্ঘের মানবাধিকার প্রধান ভলকার তুর্ক ২৮ অক্টোবরের হত্যাকাণ্ড দিয়ে রাজনীতির পটপরিবর্তন হয়ে যায় : রফিকুল ইসলাম ৩২ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন নেই বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির অভিযান আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ গেল জেলের ফ্যাসিজম বিদায় নিয়েছে, এখন মানবিক বাংলাদেশ গড়ার সময় : জুবায়ের সেনাবাহিনীর অভিযানে মোহাম্মদপুরে শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসীসহ ২২ জন গ্রেফতার

সকল