২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

সৈয়দপুরে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সৈয়দপুরে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে দৈনিক নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ‘রক্তচক্ষু উপেক্ষা করে সত্যের পথে অকুতোভয় সৈনিকের ন্যায় এগিয়ে চলেছে দৈনিক নয়া দিগন্ত’ প্রতিপাদ্যে নানা আয়োজনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত সৈয়দপুর প্রেসক্লাবের হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়। এরপর পত্রিকার হকারদের মাঝে খাবার ও টি-শার্ট বিতরণ করা হয়।

নয়া দিগন্তের সৈয়দপুর সংবাদাতা মো: জাকির হোসেনের সভাপতিত্বে ও নীলফামারী মিডিয়া গ্রুপের সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান আলী মননের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জামায়াতে ইসলামীর নীলফামারী জেলার নবনির্বাচিত আমির অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার।

বিশেষ অতিথি ছিলেন জেলা সেক্রেটারি অধ্যাপক মাওলানা আন্তাজুল ইসলাম, সহকারী সেক্রেটারি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল লতিফ আল ফারুক, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান, সাবেক এমপি ও বিএনপি নেতা শওকত চৌধুরী, সাবেক এমপি ও শিল্প পরিবার ইকু গ্রুপের চেয়ারম্যান সিদ্দিকুল আলম সিদ্দিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার প্রশাসক নুর ই আলম সিদ্দিকী।

এতে বক্তব্য রাখেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফইম উদ্দীন, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল, সৈয়দপুর উপজেলা জামায়াতের আমির হাফেজ মাওলানা আব্দুল মুনতাকিম, হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর শহর জামায়াতের আমির শরফুদ্দীন খান, দৈনিক যুগান্তর পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু, ডেইলি অবজারভার সৈয়দপুর প্রতিনিধি সাব্বির আহম্মেদ সাবের, আনন্দ টিভি সৈয়দপুর প্রতিনিধি মিজান মহসিন।

এছাড়াও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি মাজহারুল ইসলাম, চাপড়া কাশিরাম আলীম মাদরাসার সাবেক অধ্যক্ষ পীরজাদা মাওলানা সাজেদুর রহমান, সৈয়দপুর শহর জামায়াতের সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলী, সৈয়দপুর প্রেসক্লাবের আহ্বায়ক ও সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ এবং সদস্য সচিব ও সাপ্তাহিক মানবসমস্যা পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম, আল ফারুক অ্যাকাডেমির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, লক্ষ্মণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আইসঢাল খিয়ারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ আফজাল বিন নজির, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সৈয়দপুর শাখার সহকারী ব্যবস্থাপক এনামুল হক, কামারপুকুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মুয়ীদ আলাল, নীলফামারী মিডিয়া গ্রুপের সেক্রেটারি রাশেদুল ইসলাম আপেল, সাংগঠনিক সম্পাদক সুলতানুল আরেফিনসহ সৈয়দপুর ও নীলফামারীর সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা।

এতে বক্তারা বলেন, দীর্ঘ ১৭ বছর দৈনিক নয়া দিগন্ত প্রতিকূল প্রতিস্থিতির মোকাবিলা করে ন্যায়ের পথে অবিচল ছিল। সৎ সাংবাদিকতার বিরল উদাহরণ তৈরি করেছে। আগামীতেও এ অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement
গণঅধিকার পরিষদের উদ্যোগে স্বস্তির হাট জাতীয় পার্টির (কাজী জাফর) সাথে বৈষম্যবিরোধীদের বৈঠক অনুপ্রবেশ বন্ধে পশ্চিমবঙ্গে পরিবর্তন চাইলেন অমিত শাহ পলিথিন বন্ধে কঠোর মনিটরিং ও এনফোর্সমেন্ট ১ নভেম্বর থেকে শুরু : পরিবেশ উপদেষ্টা লুইসের বিধ্বংসী সেঞ্চুরিতে ১৯ বছর পর শ্রীলঙ্কায় ওয়ানডে জয় ওয়েস্ট ইন্ডিজের লেবাননের ১৪ গ্রামের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ ইসরাইলের ইসরাইলকে ইরানি জতির শক্তি-সামর্থ্য বুঝিয়ে দিতে হবে : ইরানের সর্বোচ্চ নেতা কাঁঠালিয়ায় ডোবায় মিলল নারীর লাশ শহীদদের স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রত্যয় জামায়াতের বকশীগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ওসমানীনগরে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সকল