২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

শহীদ আবু সাঈদের পরিবারের সাথে সাক্ষাৎ করলেন আইজিপি

শহীদ আবু সাঈদের পরিবারের সাথে সাক্ষাতে পুলিশের আইজিপি - ছবি : নয়া দিগন্ত

রংপুরের পীরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ময়নুল ইসলাম।

শনিবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে তিনি পীরগঞ্জের বাবুনপুরে আবু সাঈদের বাড়িতে এ সাক্ষাৎ করেন।

এর আগে আবু সাঈদের রূহের মাগফেরাত কামনায় দোয়া ও কবর জেয়ারত করেন। পরে শহীদ আবু সাঈদের বাড়িতে তার মা-বাবা ও আত্মীয়-স্বজনের সাথে সাক্ষাৎ করেন। এ সময় পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় আইজিপি ময়নুল ইসলামের সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে রংপুরে মহানগর পুলিশের প্রতিষ্ঠা বার্ষিকী, আহত শহীদ ও আহত পরিবার, সাংবাদিক এবং পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দিবেন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
তাড়াশে নয়া দিগন্তের ২০ বছর পূর্তি উৎসব উদযাপন অন্তর্বর্তী সরকারকে যুক্তিসঙ্গত সময় দিতে হবে : অলি ঘানার পররাষ্ট্রমন্ত্রীকে কমনওয়েলথের নতুন মহাসচিব ঘোষণা সংস্কার বিএনপির কাছে নতুন কিছু নয় : আমীর খসরু ‘কুশিয়ারার ভাঙনে বিলীন হচ্ছে একের পর এক জনপদ’ বাংলাদেশের ক্রিকেটের অধিনায়ক পদে থাকতে চান না শান্ত চুয়াডাঙ্গায় বিল থেকে মানুষের কঙ্কাল উদ্ধার ছাত্র-জনতার বিজয় হবে ইতিহাসের রোমান্টিক রেভলিউশন : মঈন খান নাইক্ষ্যংছড়ির সীমান্ত থেকে আবারো ভেসে আসছে গোলাগুলির শব্দ সাবেক এমপি মমতাজ-টুলুসহ ১০৯ জনের বিরুদ্ধে মামলা ঐক্যবদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে জামায়াত : ডা. শফিকুর রহমান

সকল