২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

দিনাজপুরে বাস উল্টে হতাহত ১৫

দিনাজপুরে বাস উল্টে হতাহত ১৫ - নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে এক যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১৪ জন।

শুক্রবার (২৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার ভিমলপুর মোড়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে দু’জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা নওশিন পরিবহনের বাসটি ভিমলপুর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা খেয়ে উল্টে খাদে পড়ে যায়। এ ঘটনায় এক বাসযাত্রী নিহত হন, তার পরিচয় এখনো জানা যায়নি। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফুলকাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম খন্দকার মহিব্বুল ঘটনা নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে, তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
তুরস্কের অভিযানে ২৭ সিরীয় নাগরিক নিহত ছিনতাইয়ের অভিযোগে আটক পুলিশ কনস্টেবলকে গণপিটুনির পর থানায় হস্তান্তর চুয়াডাঙ্গার মহিলা লীগের নেত্রী অস্ত্রসহ আটক রাজনীতির বাইরে থেকে আসা সংস্কারের বাস্তবতার সাথে অনেক অমিল থাকে : গয়েশ্বর মাগুরায় আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘মুক্তিযুদ্ধের ইতিহাস কোনো দলের একক নয়’ ইন্দোনেশিয়া উপকূল থেকে দেড় শতাধিক রোহিঙ্গা উদ্বাস্তু উদ্ধার : জাতিসঙ্ঘ লেবাননে ইসরাইলি বিমান হামলায় ৩ গণমাধ্যমকর্মী নিহত ‘বিপ্লব সংবিধান মেনে হয় না’ ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে সেনাবাহিনীর গাড়িতে হামলা, নিহত ৪ অস্ট্রেলিয়া থেকে দেশের পথে মির্জা ফখরুল

সকল