২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬
`

সাঘাটায় মাছ ব্যবস্যায়ীকে পিটিয়ে হত্যা করলেন আ’লীগকর্মী

- ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় স্থানীয় আওয়ামী লীগকর্মীর মাছ চাষ প্রকল্পে মন্দির থেকে বৈদ্যুতিক লাইন নেয়ার বিরোধের জেরে শ্রী ধাম নামের এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বোনারপাড়া বাজারের মাছের আড়তে এ ঘটনা ঘটে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সোহেল রানা হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া ও সাবেক ইজারাদার রফিকুল ইসলাম তেলিয়ান মৌজায় ছাটকালপানি মাজিপাড়ার নামে ইজারাকৃত বিল জোরপূর্বক দখল করে বিলের পাশে মাঝিপাড়া মন্দির থেকে বিদ্যুতের লাইন নেন। এই লাইন নেয়ার পরে কয়েক মাসে ২৪ হাজার টাকা বিল বকেয়া হয়। পরে বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করে দেন পল্লী বিদ্যুৎ অফিস। বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করায় মন্দির অন্ধকার থাকায় মন্দির কমিটি গতকাল বৃহস্পতিবার বিদ্যুৎ অফিসে যোগাযোগ করে আবারো বিদ্যুৎ-সংযোগ নেন। সংযোগ নেয়ার বিষয়টি জানার পরে একই দিন দুপুর থেকেই এই মিটার থেকে মাছ চাষ প্রকল্পে বিদ্যুতের লাইন নেয়ার চেষ্টা করেন বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া।

স্থানীয়রা আরো জানায়, এই বিদ্যুতের লাইন দিতে স্থানীয় মন্দিরের সদস্য ও মাছ ব্যবসায়ী শ্রী ধাম অসম্মতি জানান। পরে ওই দিন রাত সাড়ে ১০টার দিকে বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া তার চার থেকে পাঁচজন সহযোগীকে নিয়ে শ্রী ধামকে মারধর করে ও মাছ বিক্রির ট্রে দিয়ে বুকে আঘাত করে। এ ঘটনায় আহত শ্রী ধামকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সোহেল রানা জানান, বৈদুতিক লাইন নেয়ার বিরোধের জেরে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনা তদন্তপূর্বক জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো: মোফররফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত জানাবো।


আরো সংবাদ



premium cement
তুরস্কের অভিযানে ২৭ সিরীয় নাগরিক নিহত ছিনতাইয়ের অভিযোগে আটক পুলিশ কনস্টেবলকে গণপিটুনির পর থানায় হস্তান্তর চুয়াডাঙ্গার মহিলা লীগের নেত্রী অস্ত্রসহ আটক রাজনীতির বাইরে থেকে আসা সংস্কারের বাস্তবতার সাথে অনেক অমিল থাকে : গয়েশ্বর মাগুরায় আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘মুক্তিযুদ্ধের ইতিহাস কোনো দলের একক নয়’ ইন্দোনেশিয়া উপকূল থেকে দেড় শতাধিক রোহিঙ্গা উদ্বাস্তু উদ্ধার : জাতিসঙ্ঘ লেবাননে ইসরাইলি বিমান হামলায় ৩ গণমাধ্যমকর্মী নিহত ‘বিপ্লব সংবিধান মেনে হয় না’ ভারত-নিয়ন্ত্রিত কাশ্মিরে সেনাবাহিনীর গাড়িতে হামলা, নিহত ৪ অস্ট্রেলিয়া থেকে দেশের পথে মির্জা ফখরুল

সকল