২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

কুড়িগ্রামে ছাত্র আন্দোলনে হামলা : গ্রেফতার ৪

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে তাদেরকে কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ভূরুঙ্গামারী উপজেলা সভাপতি মোহাম্মদ আলী মুকুল (৫৫), ছাত্রলীগ-কর্মী আশরাফুল (৩০) ও শাহীন আলম (২৭) ও আব্দুর রহিম (৬০)।

শাহীন আলম আন্ধারীঝাড় ইউনিয়নের বীরবারুইটারী গ্রামের বাসিন্দা। অন্যরা উপজেলার ভূরুঙ্গামারী ইউনিয়নের দেওয়ানের খামার এলাকার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার অভিযোগে শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই গ্রামের আব্দুল কুদ্দুস বুধবার একটি মামলা করেন। এতে আওয়ামী লীগের ৫২ নেতা-কর্মীসহ আরো দু’শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল আলম বলেন, ‘ছাত্র আন্দোলনের মিছিলে হামলার অভিযোগে করা মামলায় আসামিদের গ্রেফতার করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
সাকিবের বিকল্প নয়, নিজের নামেই পরিচিত হতে চান মিরাজ দানার প্রভাবে পাইকগাছায় বেড়িবাঁধ ভেঙে প্লাবিত হওয়ার আশঙ্কা ঘূর্ণিঝড় 'দানা'র প্রভাবে উপকূলীয় ১৪ জেলা প্লাবিত হওয়ার শঙ্কা জেলা ও মহানগরী জামায়াত আমিরদের নাম ঘোষণা যেভাবে ঘূর্ণিঝড় ‘দানা’র নামকরণ সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আনন্দ মিছিল ঘূর্ণিঝড় ‘দানা’ নিয়ে সর্বশেষ যা জানা যাচ্ছে ঘূর্ণিঝড় দানা : রাঙ্গাবালী ও পায়রা বন্দর এলাকায় বৃষ্টি ও দমকা হাওয়া কুয়াকাটায় ঘূর্ণিঝড় দানার আঘাতে ঘরবাড়ি বিধ্বস্ত দানার প্রভাবে ভান্ডারিয়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, প্রস্তুত ৫২ আশ্রয়কেন্দ্র বেতাগীতে ঘূর্ণিঝড় দানায় কৃষকের মৃত্যু

সকল