২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

ভূরুঙ্গামারীর এক কিশোরকে ১০ মাস পর পটুয়াখালী থেকে উদ্ধার

ভূরুঙ্গামারীর এক কিশোরকে ১০ মাস পর পটুয়াখালী থেকে উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নের রাসেল (১৬) নামের এক কিশোরকে নিখোঁজের ১০ মাস পর পটুয়াখালীর রাঙ্গাবালী থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) তাকে উদ্ধারের বিষয়টি আদালতকে জানানো হয়। এর আগে পুলিশ মঙ্গলবার পটুয়াখালীর রাঙ্গাবালী থানা এলাকা থেকে রাসেলকে উদ্ধার করে থানা পুলিশ।

রাসেল ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের আয়নাল হক ও রোজিনা খাতুন দম্পতির ছেলে।

রাসেলকে অপহরণ করা হয়েছে মর্মে তার মা রোজিনা খাতুন ভূরুঙ্গামারী থানায় একটি অপহরণ মামলা করেন।

জানা গেছে, পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের আব্দুস সাত্তার, আবু সাঈদ ও ফজল মিয়া গ্রুপের সাথে একই গ্রামের আয়নাল হক গ্রুপের সাথে দীর্ঘদিন ধরে জমি-সংক্রান্ত বিরোধ চলমান রয়েছে। তারা সম্পর্কে চাচাত-জ্যাঠাত ভাই। আয়নাল হকের স্ত্রী রোজিনা খাতুন গত বছরের ১২ ডিসেম্বর তার ছেলেকে অপহরণ, মারামারি ও ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে ১৮ জনকে আসামি করে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা করেন।

মামলায় অভিযুক্ত আব্দুস সাত্তার ও আব্দুল জলিল বলেন, ‘বাদিপক্ষ তাদের ছেলেকে নিজেরাই লুকিয়ে রেখে আমাদেরকে হয়রানি করতে মিথ্যা অপহরণ মামলা করেছে। শুধু তাই নয় বাদিপক্ষ বিবাদমান পাঁচ শতাংশ জমি একটি দালাল চক্রকে লিখে দিয়েছে। আমরা এ ঘটনার নিরপেক্ষ তদন্ত ও সুষ্ঠু বিচার চাই।’

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, অপহরণের বিষয়টি সত্য না সাজানো তা তদন্ত করে দেখা হবে। রাসেলকে কুড়িগ্রাম জেলা আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ বৃহস্পতিবার ইয়াহিয়া সিনওয়ারকে ‘বিপ্লবী হিরো’ বললেন বলিউড অভিনেত্রী দুবলারচরে ঘূর্ণিঝড় দানার প্রভাবে দমকা বাতাস বইছে গাজীপুরে ৫০ কোটি টাকার বনভূমি উদ্ধার ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তির নির্দেশনা শামসুল ইসলামকে দেখতে হাসপাতালে জামায়াত আমির বাংলাদেশের সাথে স্থিতিশীল সম্পর্ক চায় ভারত : ভার্মা ফেনীতে হত্যা মামলায় সাবেক এমপি রহিমের ৫ দিনের রিমান্ড গাজীপুরে পোশাককারখানায় ডাকাতি, গ্রেফতার ৫ নোয়াখালীতে শিশু হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড ব্যাংকিং খাতে উদ্বৃত্ত তারল্য ১ লাখ ৯০ হাজার কোটি টাকা

সকল