২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

কিশোরগঞ্জে ভয়াবহ আগুনে ১৩ দোকান পুড়ে ছাই

- ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে ভয়াবহ আগুনে ১৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার আনুমানিক ভোর ৪টার দিকে কালিকাপুর বাজারের মতিয়ার রহমান মার্কেটে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস যাওয়ার আগেই দোকানের মালামাল ও নগদ টাকা পুড়ে গেছে।

কিশোরগঞ্জ ফায়ায় সার্ভিসের ষ্টেশন অফিসার মোকারম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার আনুমানিক ভোর ৪টার দিকে পুটিমারী ইউনিয়নের কালিকাপুর বাজারের মতিয়ার রহমান মার্কেটের ব্যাবসায়ী সুজা চৌধুরীর দোকানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে ১৩ ব্যাবসায়ীর ১৩টি দোকান পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাহফুজার রহমান, সুজা চৌধুরী, শাহিন মিয়া, হাবিবুর রহমান, আজিনুর মিয়া, তারিক হোসেনসহ ১৩ জন ব্যবসায়ীর দোকান পুড়ে এতে ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে ১৫ লাখ ৩০ হাজার টাকা।

তিনি আরো জানান, ‘ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় দোকানের মালামাল ও দোকানে রক্ষিত নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মালামাল ও নগদ টাকার পরিমান প্রায় ৩০ লাখ টাকা।

পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন বলেন, বাজারে আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সাভিসকে জানাই, তারা দ্রুত ঘটনাস্থলে আসার কারণে বড় ধরনের ক্ষতি থেকে ব্যবসায়ীরা রক্ষা পেয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী হক বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের অনেক ক্ষতি হয়েছে। আমরা সরকারিভাবে যতটুকু পারি সহায়তা করার চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement