২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ

হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ - নয়া দিগন্ত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অষ্টম ভিসির দায়িত্ব আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেছেন অধ্যাপক ড. এম এনামুল্লাহ।

বুধবার (২৩ অক্টোবর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে বিশ্ববিদ্যালয়ের জরুরি আর্থিক ও প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক ড. হাসান ফুয়াদ এল তাজের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

দায়িত্বভার গ্রহণের পর নবনিযুক্ত ভিসি অধ্যাপক ড. এম এনামুল্লাহ শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় তিনি বলেন, ‘হাবিপ্রবি দেশের একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। শিক্ষক-শিক্ষার্থীসহ সকলের সহযোগিতায় শিক্ষা ও গবেষণায় হাবিপ্রবিকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। এক্ষেত্রে আমি শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সকলের সহযোগিতা কামনা করছি। আপনাদের সহযোগিতা ছাড়া আমার একার পক্ষে কখনোই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেয়া সম্ভব নয়।’

গত ২১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিনের আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে অধ্যাপক ড. এম এনামুল্লাহকে ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে নিয়োগের তথ্য জানানো হয়।


আরো সংবাদ



premium cement
রাষ্ট্রপতির থাকা না থাকা সাংবিধানিক নয়, রাজনৈতিক বিষয় : নাহিদ ইসলাম কিশোরগঞ্জে এমপিওভুক্তির দাবিতে শিক্ষকদের মানববন্ধন ঢাবিতে কালো মাস্ক পরে ছাত্রলীগের পক্ষে মিছিল, শিবিরের নিন্দা কিশোরগঞ্জে ভয়াবহ আগুনে ১৩ দোকান পুড়ে ছাই সাভারে ডিএনসিসির বিরুদ্ধে ময়লা ফেলার প্রতিবাদে মানববন্ধন মিরসরাইয়ে বিএনপি নেতা হত্যায় ২ আসামি গ্রেফতার আশুলিয়ায় একাধিক হত্যা এবং অস্ত্র মামলার আসামি গ্রেফতার মিরপুরে ভালো পুঁজির খোঁজে বাংলাদেশ বঙ্গভবন ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা জোরদার হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ সুনামগঞ্জ-সিলেট সড়কে পরিবহন ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি

সকল