২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

হাবিপ্রবির নতুন ভিসি জাবির অধ্যাপক এম. এনামুল্লাহ

- ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক এম. এনামুল্লাহ।

সোমবার বিকেলে শিক্ষা মন্ত্রণালেয়ের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা একটি প্রজ্ঞাপনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদক্রমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১-এর ১০(১) ধারা অনুযায়ী অধ্যাপক এম. এনামুল্লাহকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর পদে নিয়োগ করা হলো।


আরো সংবাদ



premium cement
সমালোচনার পর জেড আই খান পান্নাকে মামলা থেকে অব্যাহতির আবেদন মুন্সীগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে না পেরে মহাসড়ক অবরোধ নারায়ণগঞ্জে সেনা সদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড গাজীপুরে ট্রেন চলাচল বন্ধ করে ১০ দফা আদায়ে অবস্থান কর্মসূচি ভাঙ্গায় প্রাইভেটকারের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত নারায়ণগঞ্জে যুবদল নেতাকে হত্যা : শামীম ওসমানসহ ৫২ জনের বিরুদ্ধে মামলা গাজীপুরে যুবলীগ নেতাসহ ৫ পুলিশ সদস্যের নামে মামলা মস্কো থেকে উত্তর কোরীয় সৈন্য প্রত্যাহার, সিউলে রুশ রাষ্ট্রদূতকে তলব বাংলাদেশের লজ্জার দিনে ভালো নেই দক্ষিণ আফ্রিকাও রাজবাড়ীতে অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার ঢাবির অধিভুক্তি বাতিল চেয়ে সড়ক অবরোধ ৭ কলেজের শিক্ষার্থীদের

সকল