১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

হাসিনাসহ তাদের দোসরদের দেশে এনে বিচার করতে হবে : রফিকুল ইসলাম খান

হাসিনাসহ তাদের দোসরদের দেশে এনে বিচার করতে হবে : রফিকুল ইসলাম খান - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও ওলামা মাশায়েখের কেন্দ্রীয় সভাপতি মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, স্বৈরাচার সরকারের প্রধান শেখ হাসিনাসহ অবিলম্বে তাদের দোসরদের দেশে নিয়ে এসে বিচার করতে হবে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে জয়পুরহাট শহরের আব্বাস আলী মিলনায়তনে জেলা ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কওমি-আলিয়া সকল ভেদাভেদ ভুলে দ্বীনে ইসলাম প্রতিষ্ঠায় সকল আলেমদেরকে এক হয়ে কাজ করতে হবে। স্বৈরাচার সরকারের দোসররা এখনো মাথাচারা দেয়ার চেষ্টা করছে সেজন্য আলেম-ওলামাদের সজাগ থাকতে হবে।

সম্মেলনে ওলামা মাশায়েখের জেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর বগুড়া অঞ্চলের টিম সদস্য মাওলানা আব্দুর রহিম, টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, জয়পুরহাট জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ডা. ফজলুর রহমান সাঈদ ও ওলামা মাশায়েখ বগুড়া অঞ্চলের সভাপতি মাওলানা আলোমগীর হোসাইন।

সম্মেলনে জেলার কামিল মাদরাসার অধ্যক্ষ, আলিম ও দাখিলি মাদরাসার সুপারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় এক হাজার আলেম ওলামা উপস্থিত ছিলেন।

অপরদিকে বিকেল ৩টায় একইস্থানে জেলা জামায়াতের উদ্যোগে বার্ষিক রোকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জয়পুরহাট জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ডা. ফজলুর রহমান সাঈদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও ওলামা মাশায়েখের কেন্দ্রীয় সভাপতি মাওলানা রফিকুল ইসলাম খান।


আরো সংবাদ



premium cement
আর কোনো ফ্যাসিবাদ দেখতে চাই না : চরমোনাই পীর ক্যাম্পাসে এসে তোপের মুখে ইবি ছাত্রলীগ নেতা বেরোবিতে শহীদ আবু সাঈদকে ব্র্যান্ডিং করতে বিভাগীয় প্রতিযোগিতা ইসরাইলি হামলায় হিজবুল্লাহ কমান্ডার নিহত কুয়াকাটায় ২০ মামলার আসামি জুয়েল গ্রেফতার স্বৈরাচারের দোসররা গার্মেন্টস শিল্প ধ্বংসের পায়তারা করছে : আতিকুর রহমান নারীদের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া হবে না : জামায়াত আমির দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান উপদেষ্টা আসিফের জামায়াত মানুষের অধিকারের নিশ্চয়তা দিতে কাজ করছে : ড. রেজাউল করিম ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের প্রতি সমর্থন ও সহযোগিতার আহ্বান জামায়াতের ‘দেশের উন্নয়নের জন্য মীর কাশেম আলীর মতো ব্যবসায়ীদের খুব প্রয়োজন’

সকল