১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

সনাতন ধর্মলম্বী নেতাদের সাথে জামায়াতের আলোচনা সভা

সনাতন ধর্মলম্বী নেতাদের সাথে জামায়াতের আলোচনা সভা - ছবি : নয়া দিগন্ত

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও উপজেলার সকল ইউনিয়নের পুঁজা উদযাপন নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামের পাটগ্রাম উপজেলা শাখার নেতৃবৃন্দের শারদীয় শুভেচছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৯ অক্টোবর) পূজা উদযাপন পরিষদের নেতা শ্রী অনুপ কুমার লিটনের ব্যবস্থাপনায় ও অজিত রঞ্জন রায়ের সঞ্চালনায় এবং পাটগ্রাম উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি বাবু রতন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় পাটগ্রামের ২৯টি পুজা কমিটির প্রতিনিধিবৃন্দ সমবেত হন।

সভায় জামায়াত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন হাতীবান্ধা-পাটগ্রাম উন্নয়ন ফোরামের চেয়ারম্যান এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনীত লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য প্রার্থী আনোয়ারুল ইসলাম রাজু, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও লালমনিরহাট জেলার সংগ্রামী আমির অধ্যাপক আতাউর রহমান, পৌর জামায়াতের জনপ্রিয় নেতা সোহেল রানা, জামায়াত নেতা মাওলানা শামসুল হক, সোহরাব আলী, মনোয়ার হোসেন লিটন, ফজল মাহমুদ ও ইসলামী ছাত্রশিবির উপজেলা সভাপতি আলমগীর খোরশেদ উপস্থিত ছিলেন।

জামায়াত নেতৃবৃন্দ সনাতন ধর্মাবলম্বী সবাইকে শারদীয় দুর্গোৎসবের যাবতীয় পূজা-অর্চনা নির্ভয়ে, নিঃশঙ্কচিত্তে পালন করার জন্য উদাত্ত আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে জামায়াত নেতা রাজু বলেন, বাংলার মানুষ জামায়াতে ইসলামী রাাষ্ট্রীয় ক্ষমতার সুযোগ দিলে হিন্দু সম্প্রদায়ের যাবতীয় নিরাপত্তার দায়িত্ব সরকার গ্রহণ করবে।


আরো সংবাদ



premium cement