০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

রংপুরে ঘুরে ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করল উত্যক্তকারী

রংপুরে ঘুরে ঢুকে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করল উত্যক্তকারী - প্রতীকী ছবি

রংপুর মহানগরীতে বাড়িতে ঢুকে স্বামী স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে এক উত্যক্তকারী। মঙ্গলবার (৯ অক্টোবর) মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে স্বামীর অবস্থা আশঙ্কাজনক।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে হারাগাছ মেট্রোপলিটন থানার ওসি মোমিনুল ইসলাম জানান, মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে হারাগাছের চওড়ারহাট আরাজি গুলাল বুদাই এলাকার হোসেন আলী ও তার স্ত্রী শান্তা বেগমের বাড়িতে ঢুকে উপর্যপুরি ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকেন ইয়ামিন আলী নামের এক যুবক। তাদের চিৎকারে লোকজন ছুটে এলে ইয়ামিন পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় স্বামী ও স্ত্রীকে রাত সাড়ে ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে স্বামী হোসেন আলীর অবস্থা আশঙ্কাজনক। তার ডান পায়ের হাঁটু বিচ্ছিন্ন হওয়ার পথে। আর শান্তার হাতসহ শরীরের বিভিন্ন অঙ্গ জখম হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আহত শান্তার ভগ্নিপতি মনোয়ারুল ইসলাম পুলিশকে জানিয়েছেন যে হামলাকারী একই এলাকার যুবক ইয়ামিন আলী শান্তাকে উত্যক্ত করতেন। ইয়ামিনের দু'জন স্ত্রী থাকা সত্ত্বেও শান্তাকে বিয়ে করার জন্য খুব বিরক্ত করে আসছিলেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, পুরো ঘটনাটি কী তা জানতে আমরা তদন্ত শুরু করেছি। ইয়ামিন ঘটনার পরপরই পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল