০৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬
`

পঞ্চগড় সীমান্তে ভারতে অনুপ্রবেশের সময় ৫ বাংলাদেশী আটক

- ছবি : ইউএনবি

পঞ্চগড়ের মালকাডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় পাঁচ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গতকাল সোমবার রাতে জেলার বোদা উপজেলার মালকাডাঙ্গা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়ন।

আটকরা হলেন নীলফামারী জেলার ডোমার উপজেলার নন্দ কিশোর রায় (৪৫), পরিমল রায় (২১), নিত্যানন্দ রায় (২১), সঞ্জয় চন্দ্র (১৭) ও কল্যাণ রায় (২৪)।

বিজিবি জানায়, মালকাডাঙ্গা সীমান্তের মেইন পিলার ৭৭৫ এলাকা দিয়ে পাঁচ বাংলাদেশী নাগরিক অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। খবর পেয়ে বাংলাদেশের ১০০ গজ অভ্যন্তরে শুয়েরপাড় থেকে বিজিবি টহল দল তাদের আটক করে। এ সময়ে তাদের কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল জব্দ করা হয়। পরে আটক ব্যক্তিদের জেলার বোদা থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা ভারতে যাওয়ার সময় পাঁচ বাংলাদেশী নাগরিককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
দ্রুত তুলে নেয়া হবে পার্বত্য চট্টগ্রামের ভ্রমণ নিষেধাজ্ঞা : পার্বত্য উপদেষ্টা জামালপুরে পুলিশের অভিযানে ২ মাদককারবারি আটক বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন কাঁঠালিয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ৪ মামলায় জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী টাস্কফোর্স দিয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সামাল দেয়া যাবে? সাভার থানা পুকুরে কলেজছাত্র নিখোঁজ নাসিরনগরে বজ্রপাতে একজনের মৃত্যু ভূরুঙ্গামারীর জীবিত আলেয়া খাতুন সফটওয়্যারে মৃত কড়া নিরাপত্তায় সাবেক মন্ত্রী মান্নানকে কারাগার থেকে ওসমানী হাসপাতালে এবার আদালতে হাজির হতে উর্মির বিরুদ্ধে সমন জারি

সকল