০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’

শিক্ষা শিবিরে সভাপতির বক্তব্যে মাওলানা মমতাজ উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

আসন্ন শারদীয় দুর্গাপূজায় রংপুর বিভাগের প্রতিটি মন্দির পাহারা দিবে জামায়াত-শিবির নেতাকর্মীরা বলে ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জামায়াত ইসলামীর রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রংপুর কেন্দ্রীয় মডেল মসজিদের কনফারেন্স রুমে বিভাগের আট জেলার উপজেলা ও থানা আমির শিক্ষা শিবিরে সভাপতির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি।

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলালের পরিচালনায় শিক্ষা শিবিরে বক্তব্য রাখেন রংপুর মহানগর আমির উপাধ্যক্ষ মাওলানা এটিএম আযম খান, রংপুর জেলা আমির অধ্যাপক গোলাম রব্বানী, কুড়িগ্রাম জেলা আমির মাওলানা আব্দুল মতিন ফারুকী, গাইবান্ধা জেলা আমির আব্দুল করিম সরকার, নীলফামারী জেলা আমির আব্দুর রশিদ, লালমনিরহাট জেলা আমির আতাউর রহমান, দিনাজপুর জেলা দক্ষিণ আমিরআনোয়ারুল ইসলাম, দিনাজপুর জেলা উত্তর আমির অধ্যক্ষ আনিসুর রহমান, ঠাকুরগাঁও জেলা আমির মাওলানা আব্দুল হাকিম ও পঞ্চগড় জেলা আমির অধ্যাপক ইকবাল হোসাইন।

মাওলানা মমতাজ উদ্দিন বলেন, ছাত্র জনতার অভ্যুত্থানের পরে সময়ে আওয়ামী লীগ এবং তার দোসরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে। বিশেষ করে সনাতন ধর্মাবলম্বীদের ভুল বুঝিয়ে এবং আতঙ্ক তৈরি করে ফায়দা হাসিলের চেষ্টা চালাচ্ছে।

তিনি আরো বলেন, আসন্ন দুর্গাপূজা হবে অতীতের সকল দুর্গাপূজার থেকে বেশি উৎসবমুখর আনন্দপূর্ণ এবং জৌলসময়। প্রত্যেকটি মন্দির রাত দিন ২৪ ঘন্টা পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা। কোনো দুর্বৃত্তরা কোনো ধরনের দুর্বৃত্তপনা করতে চাইলে তা রুখে দেয়া হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের উৎসবমুখর পরিবেশে তাদের পূজা উদযাপনের আহ্বান জানান।

এ শিক্ষা শিবিরে রংপুর বিভাগের মহানগরী জেলা, উপজেলা ও থানা পর্যায়ের নায়েবে আমির এবং সেক্রেটারিরা অংশ নেন।


আরো সংবাদ



premium cement