০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

হাজিরহাট থানা আ’লীগের সাধারণ সম্পাদক মিলন গ্রেফতার

হাজিরহাট থানা আ’লীগের সাধারণ সম্পাদক মিলন গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফল ব্যবসায়ী সাজ্জাদ হত্যা মামলায় রংপুর মহানগর হাজিররহাট থানা সাধারণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদুল আরেফিন মিলনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় নগরীর কেরানিহাট কাউন্সিলর অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।

মিলন রংপুর সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোহাম্মদ শিবলী কায়সার জানান, তিনি ১৯ জুলাই রংপুর মহানগরীর রাজা রামমোহন এলাকায় পুলিশ এবং আওয়ামী লীগ নেতাকর্মীদের গুলিতে নিহত ফল ব্যবসায়ী সাজ্জাদ হোসেন হত্যা মামলার আসামি। আগামিকাল তাকে আদালতের মাধ্যমে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে।

রংপুর মহানগর পুলিশের পুলিশ কমিশনার পৃথ্বীষ রায় জানান, গত ২০ আগস্ট রংপুর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সাজ্জাদের স্ত্রী জিতু বেগম সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানাসহ ৫৭ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। এই মামলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক আইনমন্ত্রী আনিসুল হক, হাসানুল হক ইনু, নাইমুল ইসলাম খান, রাশেদ খান মেনন, এ আরাফাত, অপু উকিল, রংপুরের সাবেক এমপি আহসানুল হক চৌধুরীর ডিউক, জাকির হোসেন সরকার, আসাদুজ্জামান বাবলু, পৌর মেয়র টুটুল চৌধুরী, সাবেক আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুনসহ আট পুলিশ কর্মকর্তা, উপজেলা এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের ৫৭ জন নেতার নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩০০ জনকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement