০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

কিশোরগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে এনজিও কর্মী নিহত

- ছবি : প্রতীকী

নীলফামারীর কিশোরগঞ্জে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামরুজ্জামান (৪৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের সাব রেজিস্ট্রার কার্যলয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কামরুজ্জামান রংপুরের গঙ্গাচড়ার আলমবিদিতর ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে এবং দিনাজপুর বীরগঞ্জ উপজেলায় জাবরহাট শাখার টিএমএএসে এনজিওর মাঠকর্মী।

প্রদক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ব্যাক্তি রাতে নিজ কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশ্য যাচ্ছিলেন। এ সময় অন্যদিক থেকে দ্রুত গতিতে আসা একটি আলুবোঝাাই মাহিন্দ্র ট্রাক্টরের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
ত্রিশালে জামায়াতে ইসলামীর সিরাত সম্মেলন ও আলোচনা নবীনগরে ইউএনওর বদলির প্রতিবাদে ছাত্র-জনতার মানববন্ধন জামায়াত গণমানুষের কল্যাণ, মুক্তি ও উন্নতির জন্য শপথবদ্ধ : সেলিম উদ্দিন মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর মৃত্যু ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি : বিভিন্ন স্থানে বিক্ষোভ পুরোনো বন্ধুকে স্বাগত জানাতে পেরে খুব আনন্দিত ড. ইউনূস, একান্ত বৈঠক শ্রীনগরে পুকুর থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে ক্ষেপণাস্ত্র হামলাকে ইসরাইলের জন্য ‘ন্যূনতম শাস্তি’ বললেন ইরানের সর্বোচ্চ নেতা চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু ইসরাইলি হামলায় ফিলিস্তিনে নিহতের সংখ্যা বেড়ে ৪১ হাজার ৭৮৮

সকল