০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ডিমলায় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৪ জন আটক

ডিমলায় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ৪ জন আটক - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর ডিমলা উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করায় চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (২ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার কালিগঞ্জ সীমান্তের নামাজী পাড়া নামক স্থান থেকে তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ন-(৫১) বিজিবির টহল দল। পরে আটকদের পুলিশের কাছে হস্তান্তর করে মামলা করা হয়েছে।

আটকরা হলেন দিনাজপুরের খানসামা উপজেলার কায়েমপুর এলাকার প্রমোত চন্দ্র রায়ের ছেলে খনিজ চন্দ্র রায় (২৬), দুর্গা রায়ের ছেলে তপন রায় (২১), বিমল চন্দ্র রায়ের ছেলে ছন্দ রায় (২১) ও কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রনজিৎ চন্দ্র রায় (২১)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার রাত পৌণে ১২টার দিকে উপজেলার কালিগঞ্জ বিওপির সীমান্ত পিলার ৭৯৪/১০-এস থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামাজী পাড়া নামক স্থান থেকে চারজন বাংলাদেশী নাগরিককে আটক করে। এ সময় আটকদের কাছে ২৫ হাজার ১৭০ টাকা, ১৬০ ভারতীয় রুপি, দুটি চার্জার, একটি ব্লুটুথ হেডফোন, চারটি সিম, দুইটি অ্যানড্রোয়েড মোবাইল, দুইটি জাতীয় পরিচয়পত্রসহ একটি জন্ম নিবন্ধন কার্ড।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে এলাহী নয়া দিগন্তকে বলেন, বিজিবি চারজনকে থানায় নিয়ে আসে। আটকরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার কারণে বিজিবি তাদের নামে এজাহার দাখিল করলে মামলা নেয়া হয়। তাদেরকে আগামীকাল আদালতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement