০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঠাকুরগাঁও সীমান্তে ৪ বাংলাদেশী আটক

ঠাকুরগাঁও সীমান্তে ৪ বাংলাদেশী আটক - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে ফেরার সময় চার বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১ অক্টোবর) ভোরে উপজেলার ১১ নম্বর বৈরচুনা ইউনিয়নের চাঁন্দের হাট সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে দুপুরে তাদেরকে পীরগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার রামপুর গ্রামের পবেন রায়ের ছেলে নিশিত রায় (৩৫), একই জেলার বিরল থানার বাশীডাঙ্গা গ্রামের পরলোকগত গোপাল মোহন্তের ছেলে রিন্টু মোহন্ত (৪০), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের মরহুম আব্দুল আজিজের ছেলে ওবাইদুর রহমান (৫৫) এবং একই উপজেলার ইন্দ্রোইল গ্রামের সামসুদ্দিনের ছেলে ওবায়দুল রহমান (৩৫)।

চাঁন্দের হাট বিজিবি-৫০ ক্যাম্পের ইনচার্জ নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান, ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে ফেরার সময় সীমান্তে চার বাংলাদেশীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় ১৯৭৩ সালের বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ-এর ১১(১) (ক) এবং ১১(২) ধারায় মামলা করা হয়েছে।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন এ বিষয়টি নিশ্চিত করে জানান, অবৈধভাবে আন্তর্জাতিক সীমানা অতিক্রমের দায়ে তাদের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নির্দিষ্ট ধারায় মামলা করেছে।


আরো সংবাদ



premium cement