০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পিআইবি আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত

সনদপত্র গ্রহণ করছেন নয়া দিগন্ত প্রতিনিধি গোলাম আযম সরকার - ছবি : নয়া দিগন্ত

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) উদ্যোগে রংপুরে উপজেলা পর্যায়ের বাচাইকৃত সাংবাদিকদের নিয়ে তিন দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ জেলা সমাজসেবা সেমিনার রুমে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে প্রশিক্ষণ শেষে রংপুরের বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মো: আজমল হোসেন সকলকে সনদপত্র তুলে দিন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) থেকে এই প্রশিক্ষণ শুরু হয়। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে সনদপত্র বিতরণ করার মাধ্যমে প্রশিক্ষণ শেষ হয়।

প্রশিক্ষণ দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগ সহকারী অধ্যাপক মাহমুদুল হক, বাংলাভিশনের সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমিন রুশদ, জিটিভি’র নির্বাহী প্রযোজক মোহাম্মদ শাহাবুদ্দিন এবং প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম।

২৮-৩০ সেপ্টেম্বর প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) প্রশিক্ষণকালীন সময়ে সমন্বয়ক দৈনিক নয়া দিগন্তের পীরগাছা উপজেলা প্রতিনিধি মো: মফিদুল ইসলাম সরকার (গোলাম আযম সরকার) ও আরো একজন দায়িত্ব পালন করেছেন।


আরো সংবাদ



premium cement
খেলাপি ঋণে আর ছাড় নয় রাষ্ট্র সংস্কারের আগে রাজনৈতিক দলগুলোর সাথে বসবে সরকার স্থল হামলা মোকাবেলায় প্রস্তুত হিজবুল্লাহ শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার আশুলিয়ায় শ্রমিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ অনুপস্থিত থাকায় ইউপি চেয়ারম্যানরা অপসারণ হচ্ছেন সাগর-রুনি হত্যা মামলার তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ সাইবার আইনের মামলা প্রত্যাহার হচ্ছে, মুক্তি পাবেন গ্রেফতারকৃতরা উত্তরবঙ্গে বন্যার্তদের পাশে দাঁড়াতে সরকারের প্রতি তারেক রহমানের আহ্বান অটোমেটেড ব্যবস্থা অপচয় ও দুর্নীতি কমাচ্ছে : অর্থ উপদেষ্টা ২০ হাজার ভিসা আবেদনকারীর পাসপোর্ট ফেরত দিল ভারতীয় হাইকমিশন

সকল