২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাদুল্লাপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

- ছবি : প্রতীকী

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিধান চন্দ্র মণ্ডল (৩৫) ও তার স্ত্রী কমলী রানী (৩০) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের উত্তর রসুল খোলা মণ্ডলের বাজার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত এই দম্পতি উত্তর রসুলপুর (খোলা মণ্ডলের বাজার) গ্রামের বাসিন্দা। 

স্থানীয়রা জানায়, ওই সময় রিপন মণ্ডলের ছেলে বিধান চন্দ্র মণ্ডল তার অটোরিকশায় চার্জ দেয়ার জন্য ঘরের ভেতর বৈদ্যুতিক সংযোগ দিচ্ছিলেন। এরই মধ্যে বিধান চন্দ্র বিদ্যুৎস্পৃষ্ট হলে তার স্ত্রী কমলী রানী রক্ষা করতে যায়। এ সময় দু'জনেই বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। 

এ ঘটনার সত্যতা স্বীকার করে রসুলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য লাল মিয়া বলেন, এমন ঘটনা খুবই দুঃখজনক। এ বিষয়ে সবার সাবধান থাকা উচিৎ।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর ড্রোন প্রধানকে হত্যার দাবি ইসরাইলের কলকাতায় কত দাম বাংলাদেশের ইলিশের? বৃষ্টির শঙ্কায় ভারত-বাংলাদেশ টেস্ট ফিলিস্তিনপন্থীদের পাশে ঝুম্পা লাহিড়ী, স্কার্ফ বিতর্কের প্রতিবাদে প্রত্যাখ্যান পুরস্কার সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা

সকল