২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

- ছবি : নয়া দিগন্ত

রংপুরে মহানবী (স:)-কে নিয়ে ভারতীয় পুরোহিতদের কটুক্তির প্রতিবাদে বৃষ্টিতে ভিজে বিক্ষোভ ও সমাবেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

বৃহস্পতিবার দুপুরে বৃষ্টি উপেক্ষা করে রংপুর মহানগরীর লালবাগ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এরপর খামার মোড়, শাপলা চত্বর, গ্রান্ড হোটেল মোড়, জীবনবীমা মোড় হয়ে প্রেসক্লাবে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন তারা।

সমাবেশে সমন্বয়ক ইমরান আহমেদ, সাজ্জাদ হোসেন, মুহম্মদ রাজিমুজ্জামান হৃদয়, নাহিদ হাসান খন্দকার, মো: হামিম মুনতাসির অহন, ইমতিয়াজ ইমতি, আলী হোসাইন সাইফ, রিফাত হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, ‘ভারতীয় পুরোহিতরা ইসলাম ধর্ম ও মহানবী (স:) সম্পর্কে কটুক্তি করে সারা বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত করেছে। তাদের নামে মামলা হলেও তাদের এখনো গ্রেফতার করা হয়নি।’

এছাড়া বক্তারা অবিলম্বে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং তা না হলে যেকোনো ধরনের পরিস্থিতির জন্য ভারতকেই দায়ী থাকতে হবে বলে হুঁশিয়ারি দেন।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর ড্রোন প্রধানকে হত্যার দাবি ইসরাইলের কলকাতায় কত দাম বাংলাদেশের ইলিশের? বৃষ্টির শঙ্কায় ভারত-বাংলাদেশ টেস্ট ফিলিস্তিনপন্থীদের পাশে ঝুম্পা লাহিড়ী, স্কার্ফ বিতর্কের প্রতিবাদে প্রত্যাখ্যান পুরস্কার সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা

সকল