২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত - ছবি : নয়া দিগন্ত

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাজিরন বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো দু’জন ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে পৌর সদরের প্রশিকা মোড় এলাকায় এশিয়ান মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

সাজিরন বেগম দেবীগঞ্জ পৌরসভার পাটোয়ারী পাড়ার মরহুম আবুল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সাজিরন বেগম কলেজ পাড়া থেকে পাটোয়ারী পাড়ায় যাচ্ছিলেন। প্রশিকা মোড়ে এশিয়ান হাইওয়ে পার হওয়ার সময় ডোমার থেকে দেবীগঞ্জের দিকে মোটরসাইকেলে এক দম্পতি যাচ্ছিলেন। কয়েকবার হর্ন দিলেও সাজিরন বেগম শ্রবণ প্রতিবন্ধী হওয়ায় হঠাৎ করে মোটরসাইকেলের সামনে চলে আসেন। এতে গুরুতর আহত হন সাজিরন বেগম। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেল আরোহী মো: লিটন ইসলাম ও তার সহধর্মিণী ইতি বেগম আহত হন। তারা বর্তমানে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নিহত সাজিরন বেগমের নাতি হাসিবুল ইসলাম জানান, তার দাদী দীর্ঘদিন ধরে চোখে কম দেখেন এবং কানেও কম শুনতেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোয়েল রানা বলেন, এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। আমাদের অফিসার হাসপাতালে রয়েছে, এখনো পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে বিস্ফোরিত গোলাবারুদের বিভিন্ন অংশ উদ্ধার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণের আবারো মূল নীতি হার বাড়াল বাংলাদেশ ব্যাংক বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী আর নেই ড. ইউনূসের সাথে বৈঠক, অন্তর্বর্তী সরকারকে পূর্ণ সহযোগিতার আশ্বাস জো বাইডেনের যশোরে আলোচিত সেই রফিক ও স্ত্রী ঝর্নার বিরুদ্ধে দুদকের মামলা ব্রিকস সম্মেলনে যাবেন ইরানের প্রেসিডেন্ট, বৈঠক হবে পুতিনের সাথে হরিণী অমরাসুরিয়া শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী সিংগাইরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ডিসিদের পদায়নে দুর্নীতির অভিযোগ তদন্তে কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু ইসলাম নিয়ে কটূক্তি করায় বিচারের দাবিতে মুম্বাই অভিমুখে হাজার হাজার মুসলিমের যাত্রা

সকল