২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিএসএফ জওয়ানকে আটক করেছে বিজিবি

বিএসএফ জওয়ানকে আটক করেছে বিজিবি - সংগৃহীত

অবৈধ অনুপ্রবেশের দায়ে দিনাজপুরের বিরল সীমান্ত থেকে উপল কুমার দাস নামের এক বিএসএফ জওয়ানকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার দুপুরে বিজিবি তাকে বাংলাদেশের সীমানা অভ্যন্তর থেকে আটক করে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিএসএফের ওই সদস্য বাংলাদেশের অভ্যন্তরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে।

আটক সন্দেহভাজন বিএসএফ সদস্য নিশ্চিত হলে তাকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়।

দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো: আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা সাড়ে ১১টার দিকে এক বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়েন। এ সময় তাকে আটক করা হয়।

তিনি আরো জানান, বিষয়টি বিএসএফের কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। বিজিবি ও বিএসএফ কর্মকর্তাদের আলোচনার পরিপ্রেক্ষিতে তাকে ফেরত দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
পোশাক শ্রমিকদের ১৮ দফা দাবি মেনে নেয়ার সিদ্ধান্ত ভ্রমণ আপনার বার্ধক্যকে ঠেকিয়ে রাখে নাগেশ্বরীতে ক্যাসিনোকারবারি মাইনুল আটক টাঙ্গাইলে পৌঁছেছে কক্সবাজারে নিহত সেনা কর্মকর্তা তানজিমের লাশ ইসরাইলি হামলা অব্যাহত, নিরাপদ আশ্রয়ের সন্ধানে লেবানিজরা দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের সাথে বিএনপির বৈঠক পূর্বধলায় ইমামতির দ্বন্দ্বে মুসল্লির হাতে মুসল্লি নিহত পাবিপ্রবির ভিসি হলেন ড. এস এম আব্দুল আওয়াল রাষ্ট্র সংস্কারের পাশাপাশি নির্বাচনী রোডম্যাপ ঘোষণা প্রয়োজন : সালাহউদ্দিন আহমেদ নির্যাতন-গঞ্জনা সইতে না পেরে গলায় ফাঁস নিলো মা-বাবা হারা রুমা সরাইলে ২ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত শতাধিক

সকল